অডিশনেই ধর্ষণের শিকার হন এই অভিনেত্রী

সোমবার, ২৩ জানুয়ারি ২০২৩ | ৫:১৬ অপরাহ্ণ | 18 বার

অডিশনেই ধর্ষণের শিকার হন এই অভিনেত্রী

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী ব্রুক শিল্ডস। মাত্র ১১ বছর বয়সেই ‘প্রিটি বেবি’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন তিনি। ছবিতে শিশু যৌনকর্মীর চরিত্রে অভিনয় করে রীতিমতো চমকে দিয়েছিলেন এই অভিনেত্রী। তবে ব্রুক সিনেমার অডিশন দিতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছিলেন বলে জানা গেছে।

বর্তমানে তিনি আলোচনার শীর্ষে রয়েছেন অভিনেত্রীকে নিয়ে নির্মিত একটি তথ্যচিত্রের জন্য। আর সেই তথ্যচিত্রটির প্রিমিয়ামে প্রথমবারের ধর্ষণের শিকার হওয়ার ঘটনা প্রকাশ করেন তিনি।

জানা গেছে, ব্রুক শিল্ডসকে নিয়ে ‘প্রিটি বেবি : ব্রুক শিল্ডস’ নামের একটি তথ্যচিত্র নির্মিত হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) সানডান্স চলচ্চিত্র উৎসবে তথ্যচিত্রটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। সেখানেই প্রকাশ করেন ছোটবেলার ধর্ষণের ঘটনা। তবে অভিযুক্ত ব্যক্তিটির নাম প্রকাশ করেননি এই অভিনেত্রী।

ব্রুক শিল্ডস জানান, কলেজ পাস করার পর সিনেমায় কাজের আশায় এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় অভিনেত্রীর। পরে অডিশনের কথা বলে তাকে হোটেলরুমে ডেকে নিয়ে যান তিনি।

ব্রুক ভেবেছিলেন তাকে নতুন কোনো ছবিতে অভিনয় করার সুযোগ করে দিবেন ওই ব্যক্তি। কিন্তু সেটা না করে হোটেলরুমে নিয়ে ওই ব্যক্তি তাকে ধর্ষণ করেন বলে জানান তিনি। ভয়ে সে সময় প্রতিবাদ করার মতো সাহস ছিল না ব্রুকের।

Development by: visionbd24.com