অবশেষে সানিয়া মির্জার বায়োপিক!

বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯ | ১২:১৭ অপরাহ্ণ | 1301 বার

অবশেষে সানিয়া মির্জার বায়োপিক!

ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জার জীবনের লড়াই এবার সেলুলয়েডে দেখা যাবে। পাক ক্রিকেটার শোয়েব মালিক পত্নীর জীবনকাহিনি ফুটিয়ে তোলা হবে বড়পর্দায়। বলিউডে এখন বায়োপিকের হাওয়া। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং থেকে অলিম্পিকে পদক জয়ী বক্সার মেরি কম, সঞ্জয় দত্ত থেকে সন্দীপ সিং প্রত্যেকের জীবনের গল্পই বক্স অফিসে তুলছে ঝড়।

আর রিল লাইফের চরিত্রগুলি রিয়েল লাইফেও কুড়িয়ে নিচ্ছে প্রশংসা। এবার সেই তালিকায় নতুন সংযোজন সানিয়া মির্জা। কোন প্রযোজক সংস্থা সানিয়া মির্জার বায়োপিক তৈরি করবে, সে নিয়ে অনেক আগে থেকেই চলছিল দড়ি টানাটানি। অবশেষে সেই যুদ্ধে জিতেছে আরএসভিপি। অর্থাৎ রণি স্ক্রুওয়ালার প্রযোজনা সংস্থার হাত ধরেই ভারতের সেরা মহিলা টেনিস তারকাকে রুপালি পর্দায় দেখা যাবে।
sania
বেশ কিছু শর্ত মেনেই ছবি তৈরির অনুমতি পেয়েছে আরএসভিপি। ছবিতে সত্যিকারের ইভেন্টগুলোই তুলে ধরতে হবে। সানিয়ার জীবনের সঙ্গে জড়িত মানুষদের সঠিকভাবে দেখাতে হবে। তবে ছবির স্বার্থে সেসব ঘটনায় খানিকটা রং চড়ানো যাবে। যে চরিত্রগুলোর বিশেষ ভূমিকা নেই, তাদের কাটছাঁটও করা যাবে। চুক্তি চূড়ান্ত হওয়ার পর একটি নোটিস দিয়ে তা সকলকে জানিয়েও দিয়েছে প্রযোজনা সংস্থা।
sania-shoaib
সানিয়ার চরিত্রে কাকে দেখা যাবে এখনও পর্যন্ত তা চূড়ান্ত হয়নি। তবে অনেকদিন আগে এক সাক্ষাৎকারে সানিয়া মির্জা বলেছিলেন, যদি তার বায়োপিক তৈরি হয় তাহলে তার চরিত্রে একমাত্র ভাল লাগবে পরিণীতি চোপড়াকে। এর কারণও ব্যাখ্যা করেছিলেন টেনিসতারকা। বলেছিলেন, তাদের শারীরিক গঠন অনেকটা একইরকম। এছাড়া বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, নিজের বায়োপিকে সানিয়াকেও অভিনয় করতে দেখা যেতে পারে।

Development by: visionbd24.com