আইপিএল’র জন্য মুক্তি পেছালো শাহেনশাহ’র

মঙ্গলবার, ১২ মার্চ ২০১৯ | ১০:৫১ অপরাহ্ণ | 724 বার

আইপিএল’র জন্য মুক্তি পেছালো শাহেনশাহ’র

পুরোপুরি আনকাট সেন্সর ছাড়পত্র পেল তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’। বিষয়টি নিশ্চিত করেন ছবির প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া ও সেন্সরের একাধিক সদস্য। জানা যায়, গেল সপ্তাহে সেন্সরে জমা পড়ে সুপারস্টার শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা অভিনীত তারকাবহুল ছবি ‘শাহেনশাহ’।

এদিকে সেন্সর ছাড়পত্র হাতে পাওয়ার পর ছবি মুক্তির কথা নিশ্চিত করার কথা থাকলেও প্রযোজক সেলিম খান বললেন ভিন্ন কথা। তিনি গণমাধ্যমকে বলেছেন, উৎসব ছাড়া ‘শাহেনশাহ’ মুক্তি দিচ্ছি না। প্রথমে ভেবেছিলাম ২২ মার্চ মুক্তি দিবো, কিন্তু পরে ভেবে দেখলাম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ – আইপিএল এর সময় প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে খুব একটা দর্শক আসে না। তাই আমরা আইপিএল শেষে যে কোনো বড় উৎসবে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছি।

এর আগে গত ১১ মার্চ প্রকাশ হয়েছে সিনেমাটির প্রথম অফিশিয়াল পোস্টার। এই পোস্টারে কেবল দেখা দিয়েছেন শাকিব খান। মারমুখি ভঙ্গিতে তেড়ে আসছেন তিনি। বোঝাই যাচ্ছে, ‘শাহেনশাহ’ সিনেমায় শাকিবকে অ্যাকশনধর্মী চরিত্রে দেখা যাবে। ‘শাহেনশাহ’র পোস্টার প্রকাশ হওয়ার পর থেকে এটি দর্শকদের কাছ থেকেও ভালো সাড়া পাচ্ছে। চলচ্চিত্র বিষয়ক বিভিন্ন গ্রুপে পোস্টারটি নিয়ে আলোচনা হচ্ছে। এছাড়া শাকিব খান, শামীম আহমেদ রনি-সহ সিনেমার অন্যান্য অভিনয়শিল্পীদের ফেসবুকে পোস্টেও ভক্তরা ইতিবাচক প্রতিক্রিয়া জানাচ্ছেন।

Development by: visionbd24.com