আতঙ্কগ্রস্ত বিএনপি নেতার হার্ট অ্যাটাকে মৃত্যু

শুক্রবার, ২৮ ডিসেম্বর ২০১৮ | ১০:২৯ পূর্বাহ্ণ | 452 বার

আতঙ্কগ্রস্ত বিএনপি নেতার হার্ট অ্যাটাকে মৃত্যু

কিশোরগঞ্জের বাজিতপুরে পুলিশ ও বিজিবির ছোড়া গুলির শব্দে আতঙ্কগ্রস্ত হয়ে হার্ট অ্যাটাকে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সরারচর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মো. সহীদ মিয়া (৬০) নামে ওই ব্যক্তি উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সরারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের বিএনপি দলীয় প্রার্থী শেখ মুজিবুর রহমান ইকবালের সরারচর বাজার সংলগ্ন বাড়ির কাছে আওয়ামী লীগ এবং বিএনপি সমর্থকরা মুখোমুখি হলে চরম উত্তেজনা দেখা দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে ৯০ রাউন্ড গুলি ছোড়া হয় বলে জানান কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ।

এদিকে বিএনপি দলীয় প্রার্থী শেখ মুজিবুর রহমান ইকবাল জানান, এ সময় বাজারে নিজের দোকানে বসেছিলেন বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান মো. সহীদ মিয়া। আইনশৃংখলা বাহিনীর গুলির শব্দে ভয় পেয়ে তিনি মাটিতে পড়ে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান বলে জানা গেছে।

Development by: visionbd24.com