আন্দোলনরত শিক্ষার্থীদের অনশন ভাঙালেন অধ্যক্ষ

রবিবার, ০৯ ডিসেম্বর ২০১৮ | ৩:৪৯ অপরাহ্ণ | 585 বার

আন্দোলনরত শিক্ষার্থীদের অনশন ভাঙালেন অধ্যক্ষ

রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের প্রভাতী শাখার শ্রেণি শিক্ষক হাসনা হেনার মুক্তির দাবিতে আন্দোলন করছে শিক্ষার্থীরা। এ অংশ হিসেবে অনশন কর্মসূচি পালন করছিল তারা। প্রতিষ্ঠানটির সদ্য নিয়োগপ্রাপ্ত অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হাসিনা বেগম পানি পান করিয়ে শিক্ষার্থীদের অনশন ভাঙান।

আজ রোববার দুপুর পৌনে ১টার দিকে প্রতিষ্ঠানটির বেশকিছু শিক্ষককে নিয়ে গেটের বাইয়ে এসে ‘অনশন’ কর্মসূচি পালন করা শিক্ষার্থীদের পানি পান করান তিনি। এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, আমাদের প্রতি ভালোবাসার টানে তোমরা আন্দোলনে নেমেছো। তোমাদের এই ভালবাসায় আমরা অনেক খুশি হয়েছি। কিন্তু আমরা ক্লাসে বসে থাকবো আর তোমরা ক্লাস বর্জন করে বাইরে বসে অনশন করবে তা হতে পারে না। অনশন করতে হয় সবাই একসাথে কবরো।

তিনি বলেন, যেহেতু বিষয়টি আইনি প্রক্রিয়ায় রয়েছে তাই আইনিভাবে এটি মোকাবেলা করা হবে। আইনের প্রতি আমাদের পূর্ণ আস্থা রয়েছে। এ অবস্থায় তোমরা যদি আন্দোলন অব্যাহত রাখ তাহলে বিষয়টি প্রতিষ্ঠানের সুনাম ক্ষুণ্ন করবে। পরে তিনি শিক্ষার্থীদের পানি পান করিয়ে অনশন ভাঙান এবং অন্যান্য শিক্ষকদের সহযোগিতায় তাদের প্রতিষ্ঠানের ভেতরে নিয়ে যান।

Development by: visionbd24.com