আমি আপনাদের সন্তান, আমার প্রতীক নৌকা : মাশরাফী

রবিবার, ২৩ ডিসেম্বর ২০১৮ | ৯:০০ পূর্বাহ্ণ | 473 বার

আমি আপনাদের সন্তান, আমার প্রতীক নৌকা : মাশরাফী

নড়াইলে হাজারো জনতার ভালোবাসায় সিক্ত হয়েছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। তার নড়াইল যাওয়ার খবরে লোহাগড়া উপজেলার কালনাঘাট থেকে নড়াইল শহর পর্যন্ত রাস্তার দুপাশে গতকাল শনিবার সকাল থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত হাজার হাজার নারী-পুরুষের অপেক্ষা করে। বিশেষ করে সেখানে ছিল মাশরাফী ভক্ত তরুণদের উপচেপড়া ভিড়। তা

দের সবারই একটাই লক্ষ্য, নড়াইল তথা দেশের গর্ব মাশরাফীকে এক নজর দেখা। এর আগে মাশরাফীকে নড়াইলের মানুষ অন্যভাবে দেখলেও। এবার তাকে সাদরে গ্রহণ করেছে সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে। নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি। আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর এই প্রথম তিনি নড়াইলে পা রাখলেন । এর আগে গত ২০ ডিসেম্বর মাশরাফী ঢাকার সুধাসদন থেকে প্রধানমন্ত্রীর পাশে বসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লোহাগড়া-নড়াইলবাসীর সঙ্গে কথা বলেন।

শনিবার সকালে মাশরাফী ঢাকা থেকে সড়কপথে কালনাঘাট এবং লোহাগড়া হয়ে নড়াইল পৌঁছান। তার আগমনের খবর শুনে সকাল থেকে শত শত মোটরসাইকেল, প্রাইভেটকারসহ, বিভিন্ন যানবাহনে এমনকি পায়ে হেঁটেও ভকক্তরা জেলার বিভিন্ন এলাকা থেকে কালনাঘাট পৌঁছান। অনেক অপেক্ষার পর মাশরাফী বেলা আড়াইটার দিকে প্রাইভেটকারে গোপালগঞ্জের কাশিয়ানির কালনাঘাটে পৌঁছান। এরপর বিশেষভাবে সজ্জিত নৌকায় মধুমতি নদী পার হন। বেলা ৩টার দিকে আওয়ামী লীগের আয়োজনে লোহাগড়া পাড়ের কালনাঘাটে স্থাপিত মঞ্চে জনগণের উদ্দেশে বক্তব্য দেন তিনি।

Development by: visionbd24.com