আরও শক্তিশালী হয়ে ফিরবে টাইগাররা : সাকিব

বুধবার, ৩১ আগস্ট ২০২২ | ১২:১৬ অপরাহ্ণ | 27 বার

আরও শক্তিশালী হয়ে ফিরবে টাইগাররা : সাকিব

আফগানিস্তানের বিপক্ষে হার দিয়ে এশিয়া কাপের পথচলা শুরু হয়েছে বাংলাদেশের। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে ৭ উইকেটের হার দেখে সাকিব আল হাসানের দল।

ম্যাচ হারলেও এদিন খেলার এক পর্যায়ে জেতার অবস্থানে ছিল বাংলাদেশ। আফগানিস্তানকে ১২৮ রানের লক্ষ্য দেওয়া বাংলাদেশ, আফগানিস্তানকে এক পর্যায়ে ভালোভাবে চেপে ধরেছিল। আফগানিস্তানের ইনিংসের ১৪ ওভার শেষে স্কোর ছিল ৩ উইকেটে ৬৫ রান।

সেখান থেকে শেষ ৬ ওভারে প্রয়োজন ছিল ৬৫ রান। শারজাহর স্লো হয়ে আসা পিচে এই রান সংগ্রহ করা বেশ কঠিনই ছিল। কিন্তু বাংলাদেশি পেসারদের বাজে বোলিংয়ে হার নিয়েই মাঠ ছাড়তে হয় টাইগারদের।

জয়ের এমন সুযোগ থাকা সত্ত্বেও দলের হার নিশ্চিতভাবে পোড়াচ্ছে অধিনায়ক সাকিবকে। তবে এই ম্যাচ নিয়ে পড়ে না থেকে শ্রীলঙ্কার বিপক্ষে আরও শক্তিশালী হয়ে ফিরে আসতে চায় টিম টাইগার।

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ হারের পর শ্রীলঙ্কার বিপক্ষে শক্তভাবে ফিরে আসার আহবান জানিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে সাকিব লেখেন,‘আজ সুযোগ হাতছাড়া হলেও, টাইগাররা আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে।’

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে অবশ্য বাংলাদেশের শক্তিশালীভাবে ফিরে জয় নিশ্চিত করতেই হবে। নতুবা এশিয়া কাপের গ্রুপ পর্ব থেকে ছিটকে যেতে হবে সাকিবদের। ‘বি’ গ্রুপে টানা দুই ম্যাচ জিতে ইতোমধ্যে সুপার ফোরে জায়গা করে নিয়েছে আফগানিস্তান। একটি করে ম্যাচ খেলে হেরেছে শ্রীলঙ্কা এবং বাংলাদেশ। ১ আগস্ট দুই দলের দেখায় যে জিতবে তারাই জায়গা করে নেবে এশিয়া কাপের সুপার ফোরে।

Development by: visionbd24.com