আলফাডাঙ্গায় মেয়রের ভ্রাতৃবধূর বিষপানে আত্মহত্যা

বৃহস্পতিবার, ১৬ জুন ২০২২ | ৯:৩২ অপরাহ্ণ | 18 বার

আলফাডাঙ্গায় মেয়রের ভ্রাতৃবধূর বিষপানে আত্মহত্যা

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর মেয়র সাইফুর রহমান সাইফারের ভ্রাতৃবধূ (ছোট ভাইয়ের বউ) বিষপানের ৯ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। ওই গৃহবধূর নাম মোসা. সোহানা বেগম (২৫)। সে মেয়রের ছোট ভাই জাপান মোল্যার স্ত্রী।

বৃহস্পতিবার (১৬ জুন) ভোর রাতে পৌর এলাকার কুসুমদী গ্রামে স্বামীর বাড়িতে ওই গৃহবধূ মারা যায়।

এর আগে সে গত মঙ্গলবার (৭ জুন) দিনগত রাতে উপজেলার কুসুমদী এলাকায় স্বামীর বাড়িতে পারিবারিক বিভিন্ন বিষয়ে রাগে ক্ষোভে বিষপান করেন। পরে তাকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে দ্রুত ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করেন। সেখানে ৩ দিন চিকিৎসা শেষে বাড়িতে আনা হয়। পরে বৃহস্পতিবার (১৬ জুন) ভোর রাতে তার মৃত্যু হয়।

এব্যাপারে আলফাডাঙ্গা পৌর মেয়র সাইফুর রহমান সাইফার বলেন, ঘটনাটি আমি প্রথমে জানতাম না। পরে জানতে পারি আমার ভাইয়ের সাথে আমার ভ্রাতৃবধূর ফোনে একটু রাগারাগি হয়। পরে না-কি সে বিষপান করেছে।

জানতে চাইলে আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান ওই গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Development by: visionbd24.com