আ’লীগের নির্বাচনী প্রচারণায় রিয়াজ-ফেরদৌস

বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ৩:৫৩ অপরাহ্ণ | 539 বার

আ’লীগের নির্বাচনী প্রচারণায় রিয়াজ-ফেরদৌস

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস। এরই অংশ হিসেবে বুধবার সকালে প্রধানমন্ত্রীর সঙ্গে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেছেন চলচ্চিত্র জগতের এই দুই তারকা।

প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ প্রসঙ্গে চিত্রনায়ক ফেরদৌস বলেন, আগামী দু’দিন মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে তার নির্বাচনী প্রচারণায় থাকবো। তার সঙ্গে বিভিন্ন ধরনের মিটিং, পথসভায় অংশগ্রহণ করবো।

অন্যদিকে চিত্রনায়ক রিয়াজ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় থাকার জন্য তার সঙ্গে রয়েছি। এটা নিঃসন্দেহে আমার জন্য অনেক ভালো লাগার বিষয়। চলচ্চিত্রের প্রতিনিধি হয়েই আমি এবং ফেরদৌস মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় আছি।

রিয়াজ দাবি করেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে চলচ্চিত্র বান্ধব একটি সরকারের প্রধান সেটি একাধিকবার প্রমাণ হয়েছে। তিনি শিল্পীদের যে মর্যাদা দেন এটা অভিভূত হওয়ার মতো। এ জন্য চলচ্চিত্র পরিবারের পক্ষ থেকে তার প্রতি কৃতজ্ঞ আমরা।

এর আগে, গত ২১ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হিসেবে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩ তম অধিবেশনে যোগ দিতে ছয়দিনের সরকারি সফরে নিউইয়র্ক গিয়েছিলেন রিয়াজ ও ফেরদৌস। প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া, কোটালিপাড়া) আসন থেকে নির্বাচনে অংশ নিচ্ছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Development by: visionbd24.com