‘আ’লীগ-বিএনপিকে জনগণ চায় না’

শুক্রবার, ০৭ ডিসেম্বর ২০১৮ | ৭:৩১ অপরাহ্ণ | 696 বার

‘আ’লীগ-বিএনপিকে জনগণ চায় না’

আপিলেও মনোনয়নপত্র বাতিল হওয়ায় নির্বাচন কমিশনের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। পাশাপাশি তিনি দাবি করেছেন বর্তমানে জনগণ ক্ষমতাসীন আওয়ামী লীগ, সংসদের বাইরে থাকা বড় বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘স্বতন্ত্র প্রার্থী ঐক্য পরিষদের’ আয়োজনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। মনোনয়নপত্র বাতিল হওয়া স্বতন্ত্র প্রার্থীদের পক্ষে হিরো আলম ব‌লেন, আমাদের সবার একটাই সমস্যা ভোটারদের স্বাক্ষর। আমার এলাকায় ভোটার ৩ লাখ ১২ হাজার। আমার ৩১০০ ভোটার স্বাক্ষর লাগে, আমি ৩৫০০ দিয়েছি। তারপরও বাতিল হয়েছে। যাই হোক আপিল করলাম, সেখানেও কাজ হয়নি। তারা শুধু পাতা দেখছে আর উল্টাইছে।

তিনি বলেন, গ্রামগঞ্জের লোক তো এমনিতেই ভয় পায়, সত্য কথা বললে তো হয় লাশ হতে হয়, জেলখানায় যেতে হয়। না হয় এলাকা ছাড়তে হয়। তাই যাচাইয়ে অনেকে আমার কথা বলেনি। স্বতন্ত্র প্রার্থীদের পক্ষ থেকে তিনি বলেন, আমরা এর প্রতিবাদ জানাই। দাবি জানাই যাতে সমাধান হয়। আমরা যেন প্রার্থী হতে পারি, দরকার হলে আমরা আইনগত ব্যবস্থা নিব।

হিরো আলম ব‌লেন, আমাকে নিয়ে লেখালেখি করায় অনেকেই মিডিয়া পারসনদের দোষ দিচ্ছেন। মিডিয়া পারসন নাকি আমাকে নিয়ে লাফালাফি করতেছে। হিরো আলমকে নিয়ে মিডিয়া পাগল হয়ে গিয়েছে। যারা আমাকে পাগল বলে, মিডিয়াকে পাগল বলে, তারাই পাগল। মিডিয়া একটি প্রতিভাকে জাতির সামনে তুলে ধরছে, সম্মান দিচ্ছে। যদি আমরা সাধারণ মানুষ পাগল হই, তাহলে ওরাও পাগল। কারণ তারা একজন প্রতিভাকে সম্মান দিতে জানে না। প্রতিভাকে গলা টিপে মেরে ফেলছে।

Development by: visionbd24.com