আ.লীগের আরও ৫ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ | ৯:৩৮ অপরাহ্ণ | 575 বার

আ.লীগের আরও ৫ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

আরও পাঁচটি বছর ক্ষমতায় থাকা প্রয়োজন আওয়ামী লীগের বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, উন্নয়ন কর্মকাণ্ড শেষ করতে আরেকবার ক্ষমতায় যাওয়া প্রয়োজন। সোমবার বিজয় দিবসের আলোচনা সভায় দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাসিনা বলেন, জাতীয় সংসদ নির্বাচনে যুদ্ধাপরাধীদের স্বজনদের মনোনয়ন দেওয়া হয়েছে। মানুষ পুড়িয়ে হত্যার রাজনীতিবিদদের ভোট চাওয়ার কোনও অধিকার নাই। যারা বাংলাদেশ চায়নি তারা কীভাবে ভোট চায়। প্রধানমন্ত্রী বলেন, ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করা হয়েছে। বাংলাদেশের জনগণের প্রতি আমার আস্থা আছে। আমার বিশ্বাস তারা সঠিক জায়গায় ভোট দিতে ভুল করবে না।

তিনি বলেন, বিজয় দিবসে বাংলাদেশের জনগণের কাছে নৌকা মার্কায় ভোট চাই এই কারণে, যাতে বাংলাদেশের অগ্রযাত্রা কেউ ব্যাহত করতে না পারে। তাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই, দেশকে আমরা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে চাই। যে বাংলাদেশের স্বপ্ন জাতির পিতা দেখেছিলেন। আশা করি দেশের জনগণ আমাদের নিরাশ করবেন না।

শেখ হাসিনা বলেন, ঐক্যফ্রন্ট হয়েছে, তারা সরকার গঠন করলে সরকার প্রধান কে হবেন সেটা আজ পর্যন্ত তারা বলতে পারে নাই। সেটা কি এতিমের টাকা মেরে খাওয়ার জন্য সাজাপ্রাপ্ত যে সে হবে, না আইভি রহমানের হত্যাকারী গ্রেনেড হামলায় সাজাপ্রাপ্ত জন হবে, নাকি ওই একাত্তরের পরাজিত শক্তির কেউ হবে? দেশের জনগণের ওপর ভার ছেড়ে দিলাম আমি।

Development by: visionbd24.com