‘আ.লীগ কথামালার রাজনীতিতে বিশ্বাস করে না’

শুক্রবার, ২৫ জানুয়ারি ২০১৯ | ৩:১৩ অপরাহ্ণ | 336 বার

‘আ.লীগ কথামালার রাজনীতিতে বিশ্বাস করে না’

আওয়ামী লীগ কথামালার রাজনীতিতে বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও দলটির সভাপতি শেখ হাসিনা। তিনি বলেন, আমরা যেই প্রতিশ্রুতি দেই, তা রাখি। জনগণ সেই সুফল ভোগ করছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে চতুর্থবারে মতো সরকার গঠনের পর শুক্রবার সন্ধ্যায় জাতির উদ্দেশে দেয়া প্রথম ভাষণে আওয়ামী লীগের বিপুল বিজয়ের জন্য জনগণকে ধন্যবাদ জানান তিনি।

আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ শুরু করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিটিভি, বাংলাদেশ বেতারসহ বিভিন্ন বেসরকারি টেলিভিশন প্রধানমন্ত্রীর ভাষণ সরাসরি সম্প্রচার করছে। জাতির উদ্দেশে দেয়া ভাষণের শুরুতে জনগণকে ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটকে বিপুলভাবে বিজয়ী করার জন্য আমি আপনাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। একইসঙ্গে আমি মহান রাব্বুল আলামিনের দরবারে শোকরিয়া আদায় করছি।

যারা নৌকায় ভোট দেয়নি তাদেরও ধন্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, যারা নৌকায় ভোট দিয়ে আমাদের বিজয়ী করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ। যারা আমাদের ভোট দেননি, আমি তাদেরও ধন্যবাদ জানাচ্ছি; নির্বাচনে অংশগ্রহণের জন্য। নির্বাচনে অংশগ্রহণকারী সব দল, জোট এবং প্রার্থীকে ধন্যবাদ জানাচ্ছি।

Development by: visionbd24.com