ইতনা স্কুল অ্যান্ড কলেজের ৯৫ ব্যাচের পরীক্ষার্থীদের নিয়ে ‘বন্ধু মহল’ নামে সংগঠনের আত্মপ্রকাশ

রবিবার, ১৫ মে ২০২২ | ৭:৫৩ অপরাহ্ণ | 233 বার

ইতনা স্কুল অ্যান্ড কলেজের ৯৫ ব্যাচের পরীক্ষার্থীদের নিয়ে ‘বন্ধু মহল’ নামে সংগঠনের আত্মপ্রকাশ

ইতনা স্কুল অ্যান্ড কলেজের ‘৯৫ ব্যাচের সহপাঠীদের উদ্যোগে বন্ধুত্বের বন্ধন চির অটুট রাখতে একটি অরাজনৈতিক এবং মানবসেবার উদ্দেশ্যে “বন্ধু মহল’ ৯৫ সমিতি” নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করে।

এ উপলক্ষে রাজধানীর কাজলায় রশিদ বেপারী রোডে গত শুক্রবার বিকাল ৫ টায় সরদার বুলবুল আহম্মদের পরিচালনায় শিকদার নাজিমুর রহমানের সভাপতিত্বে “বন্ধু মহল ‘ ৯৫ সমিতি’র ” উদ্দেশ্য ও কার্যপ্রণালী সম্পর্কে বিশদ আলোচনা শেষে সরদার বুলবুল আহম্মেদ (পুলিশ ইন্সপেক্টর) প্রধান উপদেষ্টা, হাজী শেখ জিয়াউর রহমান (বিশিষ্ট ব্যবসায়ী) সভাপতি ও গাজী আশরাফুল আলম (ব্যাংকার) সাধারণ সম্পাদক এবং শেখ সোহেল রানা (সাংবাদিক) কে যুগ্ম-সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির সহ-সভাপতি মোঃ বিল্লাল হোসেন মোল্যা, সাংগঠনিক সম্পাদক শিকদার নাজিমুর রহমান,
দফতর সম্পাদক সঞ্জয় কুমার শাহা, কোষাধ্যক্ষ কুমারেশ পাল, সহ-কোষাধ্যক্ষ শেখ আরিফুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী শাহিন আহম্মেদ, মহিলা বিষয়ক সম্পাদক রাহিমুন কনক, সহ-মহিলা বিষয়ক সম্পাদক রুপালী।

কার্যকরি নির্বাহী সদস্যরা হলেন–মোল্যা মনিরুজ্জামান, কাজী রফিকুল ইসলাম, শিকদার কামরুল ইসলাম, গাজী রিয়াজুল ইসলাম, বিল্লাল হোসেন মৃধা, শেখ জিয়া, আজিজুর রহমান, মোঃ নাসির, অলোক চন্দ্র শাহা, শিবনাথ শাহা প্রমুখ।

Development by: visionbd24.com