ইসলাম গ্রহণ করে ‘রাজার রানী’ হলেন রাশিয়ার মডেল!

বৃহস্পতিবার, ২৯ নভেম্বর ২০১৮ | ৫:২৪ অপরাহ্ণ | 741 বার

ইসলাম গ্রহণ করে ‘রাজার রানী’ হলেন রাশিয়ার মডেল!

 

মুসলিম হয়ে মালয়েশিয়ার এক রাজাকে বিয়ে রানী বনে গেলেন রাশিয়ার সাবেক মডেল ও ‘মিস মস্কো’। মালয়েশিয়ার কেলান্তান অঞ্চলের রাজা আগং সুলতান মুহাম্মদকে বিয়ে করেছেন ওই মডেল। ফলে অঞ্চলটির রানি হিসেবে স্বীকৃতি পেয়েছেন তিনি।

দ্য সানের এক প্রতিবেদনে বলা হয়, ইসলাম ধর্ম গ্রহণ করা রাশিয়ান মডেলের নাম ওকসানা ভয়েভোদানা। তিনি তার বর্তমান স্বামীর চেয়ে ২৪ থেকে ২৫ বছরের ছোট। বিয়ের সময় ৪৯ বছর বয়সী ওই রাজা দেশটির জাতীয় পোশাক পরেন। অন্যদিকে ওই মডেল একটি গাউন পরেন। তাদের বিয়ে পরবর্তী অনুষ্ঠান অ্যালকোহলমুক্ত ছিল এবং সেখানে সম্পূর্ণ হালাল খাবার খাওয়ানো হয়েছে।

রাজ পরিবারের বউ হওয়ার আগে ওকসানা বলেছিলেন, স্কুলে থাকার সময় আমি দুরন্ত প্রকৃতির ছিলাম। বাইক, স্কেটার ইত্যাদি নিয়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিতাম। কিন্তু বিয়ের পর তিনি বলেন, আমি মনে করি পুরুষ একটি পরিবারের প্রধান হওয়া উচিৎ এবং অবশ্যই কোনও নারীর চেয়ে তার কম আয় করা উচিৎ নয়।

জানা গেছে, ওকসানা ২০১৫ সালে ‘মিস মস্কো’ প্রতিযোগিতার বিজয়ী নির্বাচিত হন। এরপর তিনি কীভাবে মালয়েশিয়ার এই রাজার সাথে পরিচিত হয়েছেন তা জানা যায়নি। এমনকি তিনি আগে বিয়ে করেছিলেন কীনা তা নিয়েও ধোঁয়াশা রয়ে গেছে।

এনপিবি/এস

Development by: visionbd24.com