ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা হত্যা: আরও ২ জন আটক

বুধবার, ১৩ মার্চ ২০১৯ | ১১:৩০ পূর্বাহ্ণ | 514 বার

ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা হত্যা: আরও ২ জন আটক

ঈশ্বরদীর পাকশীতে মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান সেলিম হত্যা মামলায় জড়িত সন্দেহে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তিনজনকে আটক দেখানো হলো।

পুলিশ রিমান্ডে থাকা আসামির দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী পিস্তল ও গুলিসহ ম্যাগজিন উদ্ধার করেছে।
আটকেরা হলেন-ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর নলগাড়ি গ্রামের মোস্তাক আহমেদের ছেলে ফারুক আহমেদ লিখন (৩১) ও একই ইউনিয়নের নতুন রূপপুর তিন বটতলা এলাকার আব্দুল আজিজের ছেলে রাজিব হোসেন (৩১)।

মঙ্গলবার (১২ মার্চ) রাত সাড়ে ১০টায় ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী এ তথ্য নিশ্চিত করেছেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক জানান, পুলিশের রিমান্ডে থাকা রকি বিশ্বাসের দেওয়া তথ্যমতে তার বসতবাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। তার দেওয়া তথ্যমতে সোমবার (১১ মার্চ) দিনগত রাত আড়াইটার দিকে রূপপুর থেকে দুইজনকে আটক করে তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে তাদের গোপন আস্তানা থেকে অবৈধ অস্ত্র-গুলি মজুদের বিষয়ে তথ্য দেন। তাদের দেওয়া তথ্যমতে অস্ত্র উদ্ধার করা হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, ১৮৭৮ সালের অস্ত্র আইনে একটি মামলা ঈশ্বরদী থানায় রুজু করা হয়েছে। মুক্তিযোদ্ধা সেলিম হত্যা মামলায় তাদের দুপুরে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত তিনদিনের আবেদন মঞ্জুর করেছেন। বর্তমানে এই মামলার তিন আসামি রিমান্ডে রয়েছেন। মামলার তদন্তের স্বার্থে অনেক কিছু গোপন রাখা হচ্ছে।

Development by: visionbd24.com