এবার মিউজিক ভিডিওতে ঐশী!

শুক্রবার, ০১ ফেব্রুয়ারি ২০১৯ | ১১:৪৪ পূর্বাহ্ণ | 291 বার

এবার মিউজিক ভিডিওতে ঐশী!

সৌন্দর্যে তিনি জয় করেছেন দেশ। প্রতিনিধিত্ব করেছেন বিশ্বমঞ্চে। তাক লাগিয়ে দিয়েছেন সেখানেও। কুড়িয়েছেন বিচারকদের প্রশংসা। তিনি জান্নাতুল ফেরদৌস ঐশী। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’র বিজয়ী। দেশের সেরা সুন্দরী হয়ে ঐশী যান চীনে। সেখানে ‘মিস ওয়ার্ল্ড’-এর মূল প্রতিযোগিতায় অংশ নিয়ে অবস্থান করে নেন সেরা ৩০-এ। যা ছিলো বাংলাদেশের জন্য বড় প্রাপ্তি।

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা শেষে দেশে ফিরে এসে ঐশী কোনো নাটক বা সিনেমায় এখনো কাজ করেননি। তার লক্ষ্য সিনেমার দিকেই। তবে এরই ফাঁকে তাকে দেখা যাবে একটি মিউজিক ভিডিওতে। যেটি গেয়েছেন বাঁধন সরকার পূজা। এটাই হতে যাচ্ছে ঐশীর প্রথম কোনো মিউজিক ভিডিও। চমকপ্রদ ব্যাপার হচ্ছে, এই প্রথম কাজেই ঐশী সহশিল্পী হিসেবে পাচ্ছেন হালের ক্রেজ সিয়াম আহমেদকে। যিনি ছোট পর্দায় জনপ্রিয়তার পর ইতোমধ্যে সিনেমা জগতেও পেয়েছেন দারুণ সাফল্য।

পূজার গানটির নাম ‘দোতরা’। এটি লিখেছেন শ্রাবণ সাব্বির। সুর করেছেন বিবেক। সঙ্গীতায়োজন করেছেন যৌথভাবে বিবেক ও জুয়েল মোরশেদ। তানিম রহমান অংশুর নির্দেশনায় ৩১ জানুয়ারি ঢাকার বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হবে মিউজিক ভিডিওটি। মিউজিক ভিডিওতে কাজ করা প্রসঙ্গে ঐশী জানান, মূলত সিনেমার জন্যই তিনি অপেক্ষা করছেন। তবে পূজার কথা ফেলতে পারেননি। তাছাড়া সিয়ামের সঙ্গে কাজ, তাই অমত করেননি।

Development by: visionbd24.com