ঐক্যফ্রন্টের দুই প্রার্থীর শপথ নেয়ার সম্মতিকে স্বাগত জানালেন কাদের

সোমবার, ২৮ জানুয়ারি ২০১৯ | ৬:৫৪ অপরাহ্ণ | 595 বার

ঐক্যফ্রন্টের দুই প্রার্থীর শপথ নেয়ার সম্মতিকে স্বাগত জানালেন কাদের

জাতীয় ঐক্যফ্রন্টের দুই বিজয়ী প্রার্থীর শপথ নেয়ার সম্মতিকে স্বাগত জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। একই সঙ্গে বিএনপি থেকে জয়ী প্রার্থীদেরও সংসদে আসা উচিৎ বলে মত প্রকাশ করেছেন তিনি।

তিনি বলেন, তারা জনগণের ভোটে নির্বাচিত প্রার্থী সংসদে এসে তাদের জনপ্রতিনিধিত্ব করার অধিকার রয়েছে। তবে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর আমন্ত্রন জানানো নিয়ে বিএনপি যে আচরণ করেছে তা অগণতান্ত্রিক বলে উল্লেখ করেন তিনি।

সমসাময়িক বিষয় নিয়ে সোমবার বিকালে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় তিনি আরো বলেন দেশের স্থিতিশীল রাজনীতিকে বিএনপি আবার অস্থিতিশীল করার চেষ্টা করছে, তবে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে যে চেষ্টা দলটি করেছে তাতে ব্যর্থ হয়েছে তারা।

উপজেলা নির্বাচনে অংশ না নেয়ার যে কথা বিএনপি বলছে, তা থেকে সরে এসে নির্বাচনে অংশ নেবার আহবান জানান ওবায়দুল কাদের। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের দুই বিজয়ী প্রার্থী শপথ নেয়ার যে সিদ্ধান্ত নিয়েছেন তাকে স্বাগত জানিয়ে আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক বলেন, বিএনপিরও উচিত সংসদে এসে জনপ্রতিনিধিত্ব করা।

Development by: visionbd24.com