ওবায়দুল কাদেরের হার্টে রিং বসানো হয়েছে

রবিবার, ০৩ মার্চ ২০১৯ | ১:১০ অপরাহ্ণ | 228 বার

ওবায়দুল কাদেরের হার্টে রিং বসানো হয়েছে

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হার্টে একটি রিং বসানো হয়েছে। এছাড়া তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার প্রস্তুতিও নেওয়া হচ্ছে।

বিএসএমএমইউ-র হৃদরোগ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসানের নেতৃত্বে চিকিৎসকদের একটি দল জরুরী ভিত্তিতে এনজিওগ্রাম করে তাঁর হার্টে একটি রিং (প্রাইমারি পিসিআই) বসান। এরপর তাঁকে হৃদরোগ বিভাগের ইন্টারমিডিয়েট কার্ডিয়াক কেয়ার ইউনিটে (আইসিসিইউ) ভেন্টিলেশনে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এখানে তিনি চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে রয়েছেন।

অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান কালের কণ্ঠকে বলেন, প্রাইমারি পিসিআই করা হলেও তাঁর অবস্থা খুব একটা ভালো নয়। এখন ভেন্টিলেশনে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তিনি মাঝে মাঝে ভালো থাকছেন আবার খারাপ হয়ে যাচ্ছেন। তিনি জানান, ইতিপূর্বেও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হার্ট অ্যাটাক হয়েছিলো।

উল্লেখ্য, রবিবার ভোরের দিকে বুকে হটাৎ ব্যথা অনুভব করলে তাঁকে বিএসএমএমইউ-র ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেয়া হয়।। পরে সেখান থেকে হৃদরোগ বিভাগে নিয়ে জরুরীভিত্তিতে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়।

Development by: visionbd24.com