কালিয়াকৈরে পোশাককর্মীকে ধর্ষণ, আটক ১

বুধবার, ০৬ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:০৫ পূর্বাহ্ণ | 368 বার

কালিয়াকৈরে পোশাককর্মীকে ধর্ষণ, আটক ১

গাজীপুরের শ্রীপুরে শিশুকে ধর্ষণের দায়ে গতকাল মঙ্গলবার বৃদ্ধকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। তা ছাড়া কালিয়াকৈরে গত সোমবার রাতে এক পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শ্রীপুরে তৃতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুকে ধর্ষণের দায়ে বৃদ্ধকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে তাঁকে আরো ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। গতকাল সকালে গাজীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এম এল বি মেজবাহ উদ্দিন ওই রায় দেন। দণ্ডিত বিল্লাল হোসেন ভুইয়া (৬০) শ্রীপুর উপজেলার চিনাশুকানিয়া গ্রামের রহম উদ্দিন ভুইয়ার ছেলে।

গাজীপুর আদালতের ওসি মো. রবিউল ইসলাম জানান, ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর সকালে স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ওই ছাত্রী বিল্লাল ভুইয়ার বাড়িতে খেলতে যায়। বিল্লাল ভুইয়া শিশুটিকে তার ঘর ঝাড়ু দেওয়ার জন্য ডেকে নেয়। একপর্যায়ে দরজা বন্ধ করে মুখ চেপে ধরে শিশুটিকে বিল্লাল পাশবিক নির্যাতন চালায়। ঘটনা প্রকাশ করলে হত্যার ভয় দেখিয়ে শিশুটিকে ছেড়ে দেয়। বাড়ি গিয়ে শিশুটি পুরো ঘটনা তার মাকে জানায়। পরে তার মা বাদী হয়ে তিনজনকে আসামি করে দুই দিন পর শ্রীপুর থানায় মামলা করেন। পুলিশ তদন্ত করে ওই বছরের নভেম্বরে শুধু বিল্লাল ভুইয়াকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেয়। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যপ্রমাণ শেষে আসামির উপস্থিতিতে গতকাল বিচারক ওই রায় দেন।

এদিকে জেলার কালিয়াকৈরে নারী পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে জহিরুল ইসলাম জনিকে গ্রেপ্তার করা হয়েছে। গত সোমবার রাতে উপজেলার পূর্বচান্দরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে কালিয়াকৈর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত জহিরুল ইসলাম জনি উপজেলার পূর্বচান্দরা বোর্ডমিল এলাকার আজাহার উদ্দিনের ছেলে। পুলিশ জানায়, উপজেলার পূর্বচান্দরা শিয়ালটেক এলাকায় গত রবিবার রাতে বাসায় ফেরার পথে এক পোশাক শ্রমিককে ধরে নিয়ে যায় জনি নামের এক বখাটে। পরে তাকে বোর্ডমিল এলাকার একটি কক্ষে আটকে ধর্ষণ করে। বিষয়টি ওই পোশাক শ্রমিক বাসায় ফিরে পরিবারের লোকজনকে জানায়।

পরে স্বজনদের সহায়তায় ঘটনার শিকার ওই নারী বাদী হয়ে জনিকে আসামি করে রাতেই কালিয়াকৈর থানায় মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে জনিকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল তাকে আদালতের নির্দেশে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়। কালিয়াকৈর থানার এসআই আতিকুর রহমান রাসেল বিষয়টি নিশ্চিত করেন।

Development by: visionbd24.com