কাল দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘ঈশা খাঁ’

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২ | ১০:২৮ অপরাহ্ণ | 20 বার

কাল দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘ঈশা খাঁ’

ঐতিহাসিকপটভূমিকায় নির্মিত হয়েছে ‘ঈশা খাঁ’ ছবি। ঈশা খাঁ ছবির অনেক বিশেষত্ব রয়েছে। এই ছবিতে ঈশা খাঁর চরিত্রে অভিনয় করেছেন টিভি মিডিয়া ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ডিএ নায়েক। ঈশা খাঁ নিয়ে তিনি বলেন, ঈশা খাঁ আমাদের দেশীয় গল্প, ঈশা খাঁ খাটি বাংলার গল্প।

আমাদের ঐহিত্য ও গর্ব। এই ইতিহাস ভিত্তিক ছবিটি আমাদের পরবর্তী প্রজন্ম দেখে আমাদের ইতিহাস সম্পর্কে উপলব্ধি করতে পারবেন। ছবিটি প্রযোজনা করেছেন মাহবুবা শাহরিন, এসজি প্রোডাকশন সহপ্রোযোজনা। পরিবেশনায় দি অভি কথাচিত্র, সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন টাইগার মিডিয়া।

ছবিটির সংলাপ-সুমন আহমেদ, ও ডায়েল, চিত্রনাট্য ও পরিচালনা ডায়েল রহমান, চিত্রগ্রহণে আসাদুজ্জামান মজনু। আসিয়ান গ্রুপ নিবেদিত-ঈশা খাঁর অভিনয় শিল্পীরা হলেনঃ ডিএ তায়েব, অপু বিশ্বাস, রেবেকা, আন্না তামান্না (নবাগত), আশরাফ কবির, হাফিজুর রহমান সুরুজ, সুমন মাহমুদ ও অন্যান্নরা।

ঈশা খাঁ ছবিটি দেশের প্রায় ২০ টি সিনেমা হলে একযোগে প্রদর্শিত হবে। যেমনঃ সিনেমা প্যালেস, পূরবী, আজাদ, পান্না, ঝুমুর, আনন্দ, নিউ গুলশান, লায়ন্স সিনেমা, যমুনা ব্লক বাস্টার, চন্দ্রিমা, মেলান্দ বাজার, মিলন সিনেমা, মালঞ্চ, গুলশান (নারায়নগঞ্জ), রুনা সিনেমা, বাম্বী-বগুড়া, স্বপ্নপুরী, সাধনা।

Development by: visionbd24.com