কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯ | ৯:২৮ পূর্বাহ্ণ | 323 বার

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

কুষ্টিয়া সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাদক মামলার এক আসামি নিহত হয়েছেন। পুলিশের ‘শীর্ষ মাদক চোরাকারবারিদের’ তালিকায় নিহত নাজমুলের নাম রয়েছে এবং দৌলতপুর থানায় তার বিরুদ্ধে মাদক আইনের একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গতকাল শনিবার দিবাগত রাত ২টার দিকে হাটশ হরিপুর ইউনিয়নের শালদহ এলাকায় গড়াই নদীর বালু চরে গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গড়াই নদীর চরে মাদক চোরা কারবারিদের দুই দলের মধ্যে গোলাগুলির খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি দল রাতে সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই দিক থেকে মাদক ব্যবসায়ীরা গুলি করতে থাকে। পুলিশও তখন পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে নাজমুলকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। গুলিবিদ্ধ নাজমুলকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানার এস আই রাশেদ, এসআই আতিকুল ইসলাম, এএসআই কামরুজ্জামান ও কনস্টেবল ইমরান হোসেন আহত হয়েছেন। তাদের জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
ঘটনাস্থল থেকে ৬০০ ইয়াবা, একটি বিদেশি পিস্তল, পিস্তলের দুটি গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Development by: visionbd24.com