‘কোকোর স্ত্রীর আবদারে বাদ পড়ল মিলন’

রবিবার, ০৯ ডিসেম্বর ২০১৮ | ১:০৩ অপরাহ্ণ | 437 বার

‘কোকোর স্ত্রীর আবদারে বাদ পড়ল মিলন’

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলন মনোনয়ন না পাওয়ায় তার সমর্থকদের বিক্ষোভ ও দলটির কেন্দ্রীয় কার্যালয়ে তালা নিয়ে এখন মিডিয়ায় জোর গুঞ্জন চলছে।

জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আসনে মনোনয়নপ্রত্যাশী ছিলেন কারাবাসী মিলন। কিন্তু তার আসনে বিএনপির মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় কমিটির সদস্য মোশাররফ হোসেনকে। এ নিয়ে বিক্ষোভ করেছেন মিলনের সমর্থকরা। এমনকি গতকাল শনিবার নয়া পল্টন কার্যালয়ে তালা দেয় তারা। পরবর্তীতে গুলশান কার্যালয়েও বিক্ষোভ করেন।

বিএনপি চেয়ারপারসনের কেন্দ্রীয় কার্যালয় গুলশানপাড়ায় গুঞ্জন ছড়িয়েছে, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমানের আবদার রাখতে গিয়ে বাদ দিতে হয়েছে মিলনকে। কারণ শর্মিলার পছন্দের প্রার্থী মালয়েশিয়া প্রবাসী মোশাররফ হোসেন।

শোনা যায়, এ নিয়ে বড় অঙ্কের লেনদেনও হয়েছে বলে জানা গেছে। মিলনের সমর্থকদের ভাষ্য, মালয়েশিয়া প্রবাসী মোশাররফ হোসেন এলাকায় অপরিচিত। এলাকার রাজনীতিতে কখনো দেখা যায়নি তাকে। মালয়েশিয়াতে ব্যবসা করেন। থাকেনও সেখানে।

Development by: visionbd24.com