ক্যাথলিক রীতিতে বিয়ে সারলেন প্রিয়াঙ্কা-নিক

রবিবার, ০২ ডিসেম্বর ২০১৮ | ৮:৪৮ পূর্বাহ্ণ | 732 বার

ক্যাথলিক রীতিতে বিয়ে সারলেন প্রিয়াঙ্কা-নিক

বিয়ে করে ফেললেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ-গায়ক নিক জোনাস৷ হঠাৎ করেই শনিবার খ্রিষ্টান ক্যাথলিক রীতিতে বিয়ে করেছেন এই জুটি। ভারতের রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে এ বিয়ে অনুষ্ঠিত হয়।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, বর নিক জোনাসের বাবা পল কেভিন জোনাস সিনিয়র বিয়ের আনুষ্ঠানিকতার প্রতিনিধিত্ব করেন। এদিকে খ্রিস্টান রীতিতে বিয়ের অনুষ্ঠানের পর শনিবারই রয়েছে প্রিয়াঙ্কার সঙ্গীত সেরিমনি। যেখানে নিক জোনাসও বলিউডের গানে নাচবেন বলে জানা যাচ্ছে।

বিয়ের উদ্দেশ্যে গত বৃহস্পতিবার প্রিয়াঙ্কা-নিক ও তাঁদের দুই পরিবারের সদস্যরা রাজস্থানে পৌঁছান। সেখানেই খ্রিস্টান ও হিন্দু এই দুটি রীতিতে তাঁদের বিয়ে করার পরিকল্পনা ছিল। শনিবার খ্রিষ্টান রীতিতে প্রথম বিয়ের পর আজ রোববার হিন্দু রীতিতে দ্বিতীয়বারের মতো বিয়ে করবেন এই নবদম্পতি।

বিয়েতে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, ভাই সিদ্ধার্থ, চাচাতো বোন পরিণীতি চোপড়া এবং মানারা চোপড়া। বরপক্ষে ছিলেন নিকের বাবা পল কেভিন সিনিয়র, মা ডেনিস, ভাই কেভিন এবং তাঁর স্ত্রী ড্যানিয়েল, আরেক ভাই জো এবং তার বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ সিরিজের অভিনেত্রী সোফি টার্নার।

পরিবারের সদস্যরা ছাড়াও তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন মুকেশ আম্বানি এবং তাঁর স্ত্রী নিতা, মেয়ে ইশা, ছেলে আকাশ এবং অনন্ত। এ ছাড়া এ বিয়েতে আরও উপস্থিত ছিলেন ইউটিউবার লিলি সিং ওরফে সুপারউইমেন, অভিনেতা আর্মি হ্যামারের স্ত্রী এলিজাবেথ চেম্বারস, ব্রিটিশ গায়ক ও অভিনেতা জেসমিন ওয়ালিয়া এবং সালমান খানের বোন অর্পিতা।

বিয়ের নানা ধরণের রীতিনীতির আপডেট আসছিল সোশ্যাল মিডিয়ায়৷ হঠাৎ করেই ফ্যাশন ডিজাইনার ব়্যালফ লৌরেনের ট্যুইট চোখে পড়তেই ভাইরাল হয়ে গেল তাঁদের বিয়ের খবর। উমেদ ভবন প্যালেসে বিয়ে আনুষ্ঠানিকতা হলেও বিয়ের কোনও অফিসিয়াল ছবি এখনও পর্যন্ত প্রকাশ করা হয় নি।

তবে জানা গেছে, প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু ব়্যালফ লৌরেনের ডিজাইন করা বিশেষ গাউনে আজ কনের সাজে সেজেছিলেন প্রিয়াঙ্কা৷ নিকও তাঁর ডিজাইন করা পোশাক পরেছিলেন৷ বিয়ের ছবি খুব শীঘ্রই প্রকাশ করা হবে বলে জানিয়েছেন ডিজাইনার৷ বিয়ের পর দিল্লি ও মুম্বাইয়ে দুটি রিসেপশনও রাখা হয়েছে প্রিয়াঙ্কা ও নিকের পক্ষ থেকে।

এনপিবি/এস

Development by: visionbd24.com