খালেদা জিয়ার জন্য প্রস্তুত হাসপাতালের কেবিন

রবিবার, ১০ মার্চ ২০১৯ | ১২:৫২ অপরাহ্ণ | 529 বার

খালেদা জিয়ার জন্য প্রস্তুত হাসপাতালের কেবিন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নিয়েছে কর্তৃপক্ষ। তবে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি খালেদা জিয়া সেখানে যেতে অনীহা প্রকাশ করেছেন বলে জানা গেছে।

এর আগে খালেদা জিয়াকে কারাগার থেকে হাসপাতালে নেওয়ার জন্য প্রস্তুতি নেওয়া হয়। নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে খালেদাকে বিএসএমএমইউ হাসপাতালে নেওয়ার খবরে আশপাশের এলাকায় পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যও মোতায়েন করা হয়।

আজ রবিবার সকালে বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন তাদের প্রস্তুতির খবর জানানোর পর ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম খালেদার অনীহার কথা জানান। তিনি বলেন, নিয়ম অনুযায়ী খালেদার চিকিৎসার জন্য বিএসএমএমইউ হাসপাতাল প্রস্তুত করা হয়। আমাদেরও প্রস্তুতি ছিল। কিন্তু তাকে জানানোর পর তিনি হাসপাতালে যেতে অনীহা প্রকাশ করেছেন।

খালেদা জিয়াকে রাখার জন্য হাসপাতালের ২১ ও ২২ নম্বর কেবিন ঠিক করা হয়েছে। তবে তাঁকে রাখা হতে পারে ২১ নম্বর কেবিনে। তবে ব্যক্তিগত অনীহার কারণে এখনো খালেদা জিয়ার হাসপাতালে আসার বিষয়টি নিশ্চিত হয়নি।

Development by: visionbd24.com