খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০১৯ | ১০:১১ পূর্বাহ্ণ | 340 বার

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

খুলনার বটিয়াঘাটা উপজেলায় গুলিবিদ্ধ হয়ে আসাদুজ্জামান মিথুল (২৮) নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ তিনি নিহত হয়েছেন।

বুধবার দিবাগত রাত তিনটার দিকে বটিয়াঘাটা উপজেলার খেজুরতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার, তিন রাউন্ড গুলি, বিস্ফোরিত ককটেলের কিছু আলামত উদ্ধার করা হয়। নিহত আসাদুজ্জামান খুলনার লবণচরা থানার সাচিবুনিয়া এলাকার হাসান লালন ফকিরের ছেলে।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মাদক কারবারিদের অভ্যন্তরীণ দ্বন্দ্বে নিহত হয়েছেন মিথুল। তার বিরুদ্ধে বটিয়াঘাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা রয়েছে।

ওসি বলেন, রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বটিয়াঘাটা উপজেলার খেজুরতলা গ্রামে দুই দল মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ হচ্ছে। পুলিশ সেখানে উপস্থিত হলে চার থেকে পাঁচ জন মাদক ব্যবসায়ী দৌঁড়ে পালিয়ে যান। পরে সেখান থেকে মিথুলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Development by: visionbd24.com