গণফোরামের ২ প্রার্থীর শপথের ইচ্ছা একান্তই ব্যক্তিগত : ঐক্যফ্রন্ট

সোমবার, ২৮ জানুয়ারি ২০১৯ | ৬:৩০ অপরাহ্ণ | 546 বার

গণফোরামের ২ প্রার্থীর শপথের ইচ্ছা একান্তই ব্যক্তিগত : ঐক্যফ্রন্ট

ঐক্যফ্রন্টের অন্যতম শরিক গণফোরামের বিজয়ী দুই প্রার্থীর সংসদে যাওয়ার ইচ্ছা পোষণ একান্তই তাদের ব্যক্তিগত— এটা দলীয় কোনো সিদ্ধান্ত নয় বলে জানিয়েছেন সংগঠনটির কার্যকরি সভাপতি সুব্রত চৌধুরী। তিনি বলেন-দল ও ঐক্যফ্রন্টের বাইরে গিয়ে এ ধরনের কোনো সিদ্ধান্ত নেয়ার সুযোগ নেই।

আর সংসদে না যাওয়ার ব্যাপারে ঐক্যফ্রন্ট এখন পর্যন্ত ঐক্যবদ্ধ আছে বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবীর রিজভীও। তবে-এরপরও শপথ নেয়ার ব্যাপারে ইতিবাচক মত দিয়েছেন দুজন’ বিজয়ীর একজন মোকাব্বির খান।

গত ৫ জানুয়ারি রাজধানীতে আয়োজিত বর্ধিত সভায় গণফোরামের বিজয়ী দুই প্রার্থী সুলতান মোহম্মদ মনসুর ও মোকাব্বির খানকে অভিনন্দন জানান ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। একই সঙ্গে তাদের সংসদে যাওয়ার ব্যাপারে ইতিবাচক মনোভাবও প্রকাশ করেন।

এরপরই বিষয়টি নিয়ে শুরু হয় তুমুল আলোচনা। এই পরিপ্রেক্ষিতে ৭ জানুয়ারি মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের বৈঠক শেষে নেতারা স্পষ্টতই জানিয়ে দেন- জোটের বিজয়ী কোনো প্রার্থীই শপথ নেবেন না। তবে ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত মানতে নারাজ গণফোরামের বিজয়ী দুই নেতা সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খান। তারা দু’জনেই শপথ নিচ্ছেন। এমন খবর এখন গণমাধ্যমে।

Development by: visionbd24.com