গ্যাসের দাম বাড়ানো হলে প্রয়োজনে প্রতিবাদ হবে : ফখরুল

রবিবার, ১৭ মার্চ ২০১৯ | ৬:৫৭ অপরাহ্ণ | 196 বার

গ্যাসের দাম বাড়ানো হলে প্রয়োজনে প্রতিবাদ হবে : ফখরুল

বাংলাদেশের মানবাধিকার লঙ্ঘন ও নির্বাচন অনিয়মের প্রকৃত চিত্র যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের প্রতিবেদনে উঠে এসেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন-নির্বাচনে জনগণের ইচ্ছার প্রতিফলন যে হয়নি তা ওই প্রতিবেদনে প্রকাশ পেয়েছে। আর গ্যাসের দাম বাড়ানো হলে অন্যসবার মত বিএনপিও তা মেনে নিবে না বলে হুঁশিয়ারি দিয়ে মির্জা ফখরুল বলেন, এটা করা হলে প্রয়োজনীয় কর্মসূচি দেয়া হবে।

রোববার রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে স্বাধীনতা দিবস পালন উপলক্ষে সম্পাদকমণ্ডলীদের সঙ্গে বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। ২৬ মার্চ স্বাধীনতা দিবস পালন উপলক্ষে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে বিভিন্ন অঙ্গসংগঠনসহ দলের সম্পাদক মণ্ডলীদের সঙ্গে বৈঠক করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৈঠক শেষে সংবাদ সম্মেলনে স্বাধীনতার ঘোষক হিসেবে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সাফল্যের নানা দিক তুলে ধরেন তিনি। এরপর স্বাধীনতা দিবস পালনের সাত দিনের কর্মসূচি ঘোষণা করেন বিএনপি মহাসচিব। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাংলাদেশের মানবাধিকার ও নির্বাচন নিয়ে সম্প্রতি প্রকাশিত যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের প্রতিবেদন নিয়ে মির্জা ফখরুল বলেন, তাদের এ প্রতিবেদনে প্রকৃত চিত্রটাই ফুটে উঠেছে।

Development by: visionbd24.com