চরম নিরাপত্তাহীনতায় ভুগছি : মির্জা আব্বাস

মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ | ৬:৪৩ অপরাহ্ণ | 541 বার

চরম নিরাপত্তাহীনতায় ভুগছি : মির্জা আব্বাস

 

সার সামনে আইনশৃংখলা বাহিনীর ঘুরাঘুরিতে নিরাপত্তাহীনতায় ভোগছেন বলে অভিযোগ করে বিএনপি প্রার্থী মির্জা আব্বাস বলেছেন, সোমবার থেকে আমার বাসার সামনে কখনো সাদা পোশাকে লোকজন, আবার কখনো পুলিশের পোশাক পড়া লোকজন ঘুরঘুর করছে। এমবস্থায় আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। শুধু তাই নয় আমি আতঙ্কিত ও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর শাহজাহানপুরের নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। মির্জা আব্বাস বলেন, আত্মীয়-স্বজন, নেতাকর্মী কেউ আমার বাসায় আসতে পারছে না। সোমবার থেকে এখন পর্যন্ত আমার নির্বাচনী এলাকার ২০-২৫ জন নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তার নির্বাচনী প্রচারে নানাভাবে বাধা দেয়ারও অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, আমার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী উন্মুক্তভাবে নির্বাচনী প্রচার চালাচ্ছেন। অথচ আমাকে প্রচারে বাধা দেওয়া হচ্ছে। এমতাবস্থায় আমি নিজেও নিরাপত্তাহীনতায় আছি। বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, আমার মতো আমার স্ত্রীর সঙ্গেও এমন আচরণ করা হচ্ছে। আমরা রাজনৈতিকভাবে কারো প্রতিদ্বন্দ্বী ঠিক আছে, কিন্তু আমরা তো কারো প্রতিপক্ষ না। তাহলে কেনো আমাদের সঙ্গে এমন আচরণ করা হচ্ছে।’

Development by: visionbd24.com