চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

শনিবার, ২৩ এপ্রিল ২০২২ | ৯:৩৫ অপরাহ্ণ | 20 বার

চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

মাহে রমজানের ৩য় জুময় অনুষ্ঠিত হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিল। দীর্ঘ দুই বছর পর করোনার পরে আবারো গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি কনভেনশন সেন্টারে চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিল ও নৈশভোজের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথির আসন অলংকৃত করেন বরেণ্য চলচ্চিত্র অভিনেতা আলমগীর, বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রখ্যাত অভিনেত্রী শবনম এবং সভাপতির আসন অলংকৃত করেন চিত্রনায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। সভাপতি ইলিয়াস কাঞ্চনের বক্তব্যের পর দোয়া, ইফতার ও নৈশভোজ অনুষ্ঠিত হয়। এসময় আরও বক্তব্য রাখেন জনপ্রিয় অভিনেত্রী নিপুণ আক্তার।

ইফতার অনুষ্ঠানে আরো সিনিয়র শিল্পী, কলাকুশলী এবং বর্তমান সময়ের শিল্পীরা উপস্থিত ছিলেন। শিল্পীদের ইফতার অনুষ্ঠান যেন তারকা মেলায় পরিণত হয়। অনুষ্ঠানে আরো শিল্পী উপস্থিত ছিলেন মাহমুদ কলি, অনন্ত জলিল, অমিত হাসান, রিয়াজ, রাশেদা চৌধুরী, ক্যামেরাম্যান আব্দুল লতিফ বাচ্চু, আব্দুল আজিজ, শবনম পারভিন, শারমিন, কেয়া চৌধুরী, বর্ষা, সুরুজ বাঙালী, ডন, ময়ুরী, সাদিয়া মির্জা, সাকিরা, শিরিন শিলা, মিষ্টি মারিয়া, জিনিয়া, ডিএ তায়েব, শামছুল আলম, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, অপূর্ব রানা, ফিল্ম ক্লাবের কর্মকর্তা এডমিন লায়ন ইঞ্জি. জাহান এম এ রহমান, পরিচালক সমিতির কর্মকর্তা প্রযোজক সমিতির সাবেক কর্মকর্তা আলিমুজ্জামান খোকন, চিত্রগ্রাহক সংস্থার কর্মকর্তা, নৃত্য শিল্পী সমিতির কর্মকর্তা, সহকারী পরিচালক সমিতি সিডাব এর কর্মকর্তারা ও আরো অন্য সমিতি এবং সধ্য বহালকৃত ১০৩ জন শিল্পী ও প্রতিনিধিরা এবার এই ইফতার মাহফিল অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন।

আর শিল্পী সমিতির নির্বাহী পরিষদ কর্মকর্তা ও সদস্যরা যেমন আরমান, শাহনুর, কেয়া, যুগ্ম সম্পাদক সাইমন সাদিক, জাদু আজাদ, অঞ্জনা ও ইফতার মাহফিলের আহবায়ক সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামুনুর ইমনসহ আরো কর্মকর্তা, শিল্পী সদস্যরা উপস্থিত ছিলেন।

Development by: visionbd24.com