চলমান ট্রেন্ডের বাইরের ছবি নোলক, আসছে নতুন বছরে

সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ | ২:০৭ অপরাহ্ণ | 780 বার

চলমান ট্রেন্ডের বাইরের ছবি নোলক, আসছে নতুন বছরে

বর্তমান ট্রেন্ডের বাইরে তামিল অ্যাকশনে নিজেকে উপস্থাপন করে তাক লাগাতে আসছেন দুই বাংলার সুপারস্টার শাকিব খান। বাংলা ছবির গতানুগতিক অ্যাকশনের বাইরে সাউথ ইন্ডিয়ান অ্যাকশন দর্শক সর্বপ্রথম এবার দেখতে পাবে। কারণ এবার শাকিব খান ও ইয়ামিন হক ববির ‘নোলক’ ছবিটি নতুন বছরের শুরুতে মুক্তি পেতে যাচ্ছে।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান বি-হ্যাপি এন্টারটেইনমেন্ট সূত্রে বিষয়টি জানা গেছে। এই ছবিটি প্রথমে রাশেদ রাহা পরিচালনা শুরু করলেও নানা জটিলতা কাটিয়ে ছবির কাজ শেষ করেন ছবির প্রযোজক সাকিব সনেট। এ প্রসঙ্গে সাকিব সনেট বললেন, এরইমধ্যে ছবির কাজ শেষ হয়েছে। ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচন শেষে নতুন বছরের শুরুতে ছবিটি মুক্তি দিতে চাই আমরা।

‘নোলক’ ছবিটির শুটিং শুরু হয় ২০১৭ সালের ডিসেম্বর মাস থেকে ভারতের হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে। সেখানেই হয়েছে এর বেশিরভাগ দৃশ্যধারণ। ছবিটিতে শাকিব-ববি ছাড়াও অভিনয় করছেন ওমর সানী, মৌসুমী, তারিক আনাম খান, নিমা রহমান, রেবেকা, শহিদুল আলম সাচ্চুসহ অনেকে। এছাড়া ছবিটির ম্যাক্সিম্যাম জুনিয়র আর্টিস্ট তামিল প্রদেশের। যারা ছবির ফাইট সিনে ও গানের সিনে শাকিব ও ববির সাথে স্ক্রিন শেয়ার করেছেন।

Development by: visionbd24.com