জমকালো আয়োজনে ড্রিমগার্ল ছবির মহরত অনুষ্ঠিত

সোমবার, ২৫ মার্চ ২০১৯ | ১১:২৪ পূর্বাহ্ণ | 259 বার

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল যুগল নির্মাতা ইস্পাহানি-আরিফ জাহানের নতুন ছবি ‘ড্রিমগার্ল’ এর মহরত। এই ছবিতে প্রথমবারের মতো জুটি বাঁধছে জিয়াউল রোশান ও অধরা খান। গতকাল রবিবার রাজধানীর বিএফডিসির জহির রায়হান হলে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়।

জানা গেছে, ‘হার্টথ্রব’ নায়ক জিয়াউল রোশান এরই মধ্যে চারটি ছবিতে অভিনয় করেছেন। তার তিনটি ছবি রক্ত, ধ্যাততেরিকি ও ককপিট ইতিমধ্যে মুক্তি পেয়েছে- মুক্তির অপেক্ষায় রয়েছে বেপোরয়া নামের আরও একটি ছবি । অন্যদিকে নায়িকা অধরার ‘নায়ক’ ও মাতাল নামের দু’টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। অল্পদিনের ক্যারিয়ারে রোশান ও অধরা দুজনই তাদের দৃষ্টিনন্দন অভিনয় দিয়ে সমালোচক মহলে ইতিবাচকভাবে গৃহীত হয়েছেন।

ইস্পাহানি-আরিফ জাহান জানান, নায়োকচিত চেহারা ও গুড লুকিং হিরো রোশান, অল্প সময়েই এই তরুণ অভিনেতা অনেকের নজর কেড়েছেন। কলকাতার অভিনেতা দেবের সাথে ককপিট নামের একটি চলচ্চিত্রে অভিনয় করে দুই বাংলায় প্রশংসা অর্জন করেছেন। তাকে নিয়ে আমরা একটা সিনেমা বানানোর ইচ্ছা অনেক আগেই পোষণ করি। সেই থেকেই তাকে আমাদের পরবর্তী ছবির নায়ক করা। অন্যদিকে আমরা ‘নায়ক’ সিনেমায় অধরাকে নিয়ে কাজ করেছি। এতে অধরার কাজ দেখে মুগ্ধ হয়েছি। গানগুলোও সুন্দর হয়েছে। এর পরই আমরা সিদ্ধান্ত নিয়েছি ‘ড্রিমগার্ল’ সিনেমায় নায়িকা হিসেবে অধরাকেই নেয়া হবে। অধরার বিপরীতে এর আগে সাইমন সাদিক ও বাপ্পি অভিনয় করেছেন। ড্রিমগার্ল ছবিতে প্রথমবারের মতো জিয়াউল রোশানের সঙ্গে দেখা যাবে তাকে।
এই মহরত অনুষ্ঠানে চলচ্চিত্রের কুশীলব, চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিত্ব ও সাংবাদিকেরা উপস্থিত ছিলেন। যার মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য দেলোয়ার জাহান ঝন্টু, মনতাজুর রহমান আকবর, সোহানুর রহমান সোহান। উপস্থিত চলচ্চিত্রবিজ্ঞরা নুতন এই ছবির জন্য শুভকামনা জানান।

Development by: visionbd24.com