জাতীয় শোক দিবস উপলক্ষে ডুমনিতে কে সি ফাউন্ডেশনের আলোচনা সভা

শনিবার, ১৩ আগস্ট ২০২২ | ১০:০০ পূর্বাহ্ণ | 16 বার

জাতীয় শোক দিবস উপলক্ষে ডুমনিতে কে সি ফাউন্ডেশনের আলোচনা সভা

স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা-১৮ আসনের খিলক্ষেত থানার ডুমনিতে মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা ও তবারক বিতরণের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. খসরু চৌধুরী কর্তৃক প্রতিষ্ঠিত কে সি ফাউন্ডেশন।

শুক্রবার বিকালে অনুষ্ঠিত ওই মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কে সি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. খসরু চৌধুরী সিআইপি।

তরুণ আওয়ামী লীগ নেতা মো. সবুজ মিয়ার সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহ আলমসহ কে সি ফাউন্ডেশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জাতীয় শোক দিবস ১৫ আগস্ট সোমবার ঢাকা-১৮ আসনের প্রতিটি থানা ও ওয়ার্ডে মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা ও তবারক বিতরণের আয়োজন করেছে কে সি ফাউন্ডেশন। প্রতিটি কর্মসূচিতে অংশগ্রহণ করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. খসরু চৌধুরী সিআইপি।

Development by: visionbd24.com