জামাত নিষিদ্ধে আদালতের সিদ্ধান্তের দিকেই তাকিয়ে আ’লীগ

সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯ | ৬:৫৭ অপরাহ্ণ | 243 বার

জামাত নিষিদ্ধে আদালতের সিদ্ধান্তের দিকেই তাকিয়ে আ’লীগ

জামাত নিষিদ্ধের ব্যাপারে নীতিগত সিদ্ধান্ত আছে আওয়ামী লীগ, কিন্তু বিষয়টি বিচারাধীন থাকায় আদালতের সিদ্ধান্তের দিকেই এখন তাকিয়ে থাকতে হচ্ছে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার উপজেলা পরিষদ নির্বাচন, ডাকসু নির্বাচন আর সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সকালে দলের ধানমন্ডি কার্যালয়ে সভা করেন আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্যরা।

ওই সভা শেষে এসব কথা বলেন আওয়ামী লীগের সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, জামাত নতুনভাবে সংগঠিত হওয়া মানে নতুন বোতলে পুরনো পানীয় – আর তাদের আদর্শের কখনো পরিবর্তন হবে না— তলে তলে তাদের দোসর হলো বিএনপি। তিনি জানান, উপজেলা নির্বাচন অংশগ্রহণমূলক করা দলের লক্ষ্য। সভাশেষে সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জামাতের রাজনীতি নিয়ে বলেন, অন্য নামে এলেও তারা তাদের আদর্শ থেকে কখনো সরবে না।

তিনি জানান, জামাত নিষিদ্ধের বিষয়টি এখন আদালতের সিদ্ধান্তের উপর— আওয়ামী লীগ সেদিকেই তাকিয়ে আছে। উপজেলা পরিষদ নির্বাচনে পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান মনোনয়নের বিষয়টি জেলা, উপজেলা আওয়ামী লীগে হাতে ছেড়ে দেয়া হয়েছে বলে জানান ওবায়দুল কাদের। আগামী ২২ ও ২৩ ফেব্রুয়ারি স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা থেকে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনে দলের মেয়র প্রার্থী ঘোষণা করা হবে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে।

Development by: visionbd24.com