টিআইবি রূপকথার কাহিনী শোনাচ্ছে : কাদের

বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯ | ৪:৪৩ অপরাহ্ণ | 454 বার

টিআইবি রূপকথার কাহিনী শোনাচ্ছে : কাদের

জনগণের অভূতপূর্ব রায় যারা প্রত্যাখ্যান করে তাদের জনগণের কাছে ক্ষমা চাওয়া উচিত বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (১৬ জানুয়ারি) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিশেষ বর্ধিত সভায় এ মন্তব্য করেন তিনি। টিআইবির রিপোর্ট অবাস্তব ও রূপকথার গল্প বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

নির্বাচনে জাল ভোটসহ ব্যাপক অনিয়ম হয়েছে বলে বেসরকারি সংস্থা টিআইবির প্রতিবেদন প্রকাশ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘টিআইবি এখন রূপকথার কাহিনী শোনাচ্ছে। নির্বাচন চলে গেছে এতদিন হল, তাদের কোনো খোঁজ ছিল না। এতদিন তারা কিছু বলেননি। তখন তারা কোনো ত্রুটি ধরতে পারেনি। এর জবাব জনগণ দেবে।’

তিনি বলেন, ‘বিএনপি মহাসচিব বেপরোয়া চালক হয়ে গেছেন। বেপরোয়া চালক কখন যে কী করে, ‘অ্যাকসিডেন্ট’ ঘটান, তার ঠিক নেই। সে জন্য সবাইকে সতর্ক থাকতে হবে।’

এই বিজয়কে যারা প্রত্যাখ্যান করে তাদের জনগণের কাছে ক্ষমা চাওয়া উচিত। ‘নির্বাচনে কারচুপির দায়ে ওবায়দুল কাদেরের উচিত স্টেডিয়ামে দাঁড়িয়ে জাতির কাছে ক্ষমা চাওয়া’-বিএনপি মহাসচিবের এমন মন্তব্যের একদিন পর তার উদ্দেশে এমন মন্তব্য করলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

Development by: visionbd24.com