টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ | ১১:২৩ পূর্বাহ্ণ | 582 বার

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

 

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গ্রেপ্তারকৃত এক যুবক নিহত হয়েছেন। আজ শুক্রবার ভোরে পুলিশ ওই যুবককে নিয়ে টেকনাফের ছোট হাবিবপাড়ায় অভিযানে গেলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্যও আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

নিহত যুবকের নাম ইউসুফ জালাল বাহাদুর (৩২)। সে উপজেলার ছোট হাবিবপাড়ার খলিলুর রহমানের ছেলে। এদিকে পুলিশের দাবি, নিহত বাহাদুর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে হত্যা, মাদকসহ বিভিন্ন অভিযোগে ১২টিরও বেশি মামলা রয়েছে।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ইউসুফ জালাল বাহাদুরকে গ্রেপ্তার করা হয়। পরে শুক্রবার ভোরে তাকে নিয়ে অভিযানে যায় পুলিশ। ছোট হাবিবপাড়ায় পৌঁছালে বাহাদুরের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এ সময় পুলিশও গুলি করলে তার সহযোগীরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ বাহাদুরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে কক্সবাজারে স্থানান্তর করে। সেখানে নেয়ার পথে বাহাদুরের মৃত্যু হয়।

Development by: visionbd24.com