টেকনাফে মাদকবিরোধী অভিযানে দুজন নিহত

শুক্রবার, ২২ মার্চ ২০১৯ | ১০:০০ পূর্বাহ্ণ | 347 বার

টেকনাফে মাদকবিরোধী অভিযানে দুজন নিহত

কক্সবাজারের টেকনাফে মাদকবিরোধী অভিযানে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। নিহতরা ইয়াবা ও হুন্ডি ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের রাজারছড়া এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

নিহতরা হলেন- টেকনাফ পৌরসভার নাজির পাড়ার এজাহার মিয়ার ছেলে নূর মোহাম্মদ (৪০) এবং জালিয়াপাড়ার আব্দুর শুক্কুরের ছেলে নুরুল আমিন (৩৫)। পুলিশ বলছে, নিহত দুজনই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ‘ইয়াবা ও হুন্ডি ব্যবসায়ী’। টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে নূর মোহাম্মদের বিরুদ্ধে মাদক পাচার, মানি লন্ডারিং ও সাংবাদিকদের উপর হামলাসহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে। আর নুরুলের বিরুদ্ধে মাদক পাচার, হত্যাসহ বিভিন্ন অভিযোগে অন্তত তিনটি মামলা রয়েছে বলে জানিয়েছেন ওসি।

এ অভিযানে পাঁচ পুলিশ সদস্যও আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। আহত পুলিশ সদস্যরা হলেন- টেকনাফ থানার এএসআই সঞ্জিব দাশ, কনেস্টেবল আল আমিন, সাইফুল ইসলাম, মোহাম্মদ এরশাদুল ও মোহাম্মদ সাব্বির। তাদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা, আটটি বন্দুক ও ২০টি গুলি উদ্ধার হয়েছে।

Development by: visionbd24.com