ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

বুধবার, ১৮ জানুয়ারি ২০২৩ | ৮:৩১ অপরাহ্ণ | 3 বার

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়ন পরিষদে অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছে অল ক্যাডার এসোসিয়েশন, ৩৭তম বিসিএস ব্যাচ।

বুধবার (১৮ জানুয়ারি) বিকালে ‘মানবতা বোধ, জাগ্রত হোক, বিবেকের তাড়নায়’ ব্যানারে আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ মাঠের সামনে ২৫০ জন অসহায় শীতার্তদের মাঝে তারা এ কম্বল বিতরণ করে।

এ সময় বক্তারা বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। দরিদ্র ও হতদরিদ্র মানুষ, যাদের শীতবস্ত্র নেই, শীত নিবারণের জন্য সামান্য একটি কম্বল নেই, এখন যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। সরকারের পাশাপাশি দেশের বিত্তবান মানুষদেরও এ সময় এগিয়ে আসতে হবে। সবার সম্মিলিত চেষ্টায় শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রা করা সম্ভব। আসুন, আমরা সাধ্যমতো শীতার্তদের পাশে দাঁড়াই এবং শীতবস্ত্র বিতরণ করি।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঠাকুরগাঁও সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) তানজিলা তাসনিম, ৬নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ইউনিয়ন পরিষদের মেম্বারগণ সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Development by: visionbd24.com