ডাকসু নির্বাচনে ছাত্রলীগের প্যানেল ঘোষণা

রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯ | ৫:২১ অপরাহ্ণ | 510 বার

ডাকসু নির্বাচনে ছাত্রলীগের প্যানেল ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ছাত্রলীগের প্যানেল ঘোষণা করা হয়েছে। নির্বাচনে ভিপি পদে লড়বেন ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক (জিএস) পদে সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও সহ-সম্পাদক (এজিএস) পদে লড়বেন ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। রবিবার বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে ডাকসু নির্বাচনে দলীয় মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করেন ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস।

২৫ সদস্যের এ প্যানেলের অন্যরা হলেন: সহ-সাধারণ সম্পাদক (এজিএস) নাঈম হাসান, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক শিরিন আক্তার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তন্ময় কুমার কুণ্ডু, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক ফজলে এলাহী জিসান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইয়াসিন আরাফাত রাহী, সাহিত্য সম্পাদক আদনান হোসেন অনিক, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শামস ই নোমান, ক্রীড়া সম্পাদক মাহবুবর রহমান হাবিব, ছাত্র পরিবহন সম্পাদক এহসানুল হক হিমেল, সমাজসেবা সম্পাদক আল আমিন সিকদার।

সদস্য পদে, সাদেকুর রহমান সাগর, মশিউর রহমান জারিফ, সংগ্রামী মোহন উচ্ছাস, আশরাফুল আলম ফাহিম, নাবিদ নেওয়াজ , শফিক আরেফিন, আরাফাত আহমেদ নাইম, রিফাত বিন মোক্তাসিম আহমেদ, তৌফিক আহমেদ, শাকিব ওয়ালিদ তৌহিদ, রাহাত আরা রুমি, মেহেদী হাসান, এস এস সামিউল বাশার সিদ্দিকী পার্থ। এর আগে প্রার্থিতা নিয়ে কয়েক দফা বৈঠক হয় ডাকসু নিয়ে দায়িত্ব থাকা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সাথে। পরে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে ডাকসু নির্বাচনে প্রার্থী চূড়ান্ত করা হয়।

Development by: visionbd24.com