‘ড. কামাল রাজনীতিতে জিরো’

সোমবার, ৩১ ডিসেম্বর ২০১৮ | ৬:০৮ অপরাহ্ণ | 405 বার

‘ড. কামাল রাজনীতিতে জিরো’

‘কামাল হোসেন বাংলাদেশের রাজনীতিতে জিরো। জনগণের সাথে তার কোন সম্পর্ক নাই। টেলিভিশন আর মিডিয়াতেই তিনি বিরাট বড় নেতা। তিনি নিজেই নেতা, জনগণ তাকে নেতা বানায়নি।’ সোমবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা জানিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি।

এবারের নির্বাচন মিলিয়ে টানা ৮ বার নির্বাচিত হওয়া এই এমপি বলেন, ডা: কামাল যে লম্ফ-ঝম্প দিয়েছিলেন- মনে হচ্ছিল তারা সরকার গঠন করে ফেলবেন; কিন্তু কাকে দিয়ে সরকার গঠন করবে তাই জানেন না তিনি। এ নির্বাচনের মাধ্যমে এটাই প্রমাণিত হয়েছে যে, এদেশে একাত্তরের হত্যাকারী, পচাত্তরের হত্যাকারী, ২১ আগস্টের হত্যাকারী, জঙ্গি, সস্ত্রাসী ও অপশক্তির কোন স্থান নাই। এ বিজয় জনগণের বিজয়, এ বিজয় শান্তির বিজয়। এ বিজয় উন্নয়নের বিজয়, এ বিজয় বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের বিজয়। বাংলাদেশের পার্লামেন্টে সবচেয়ে বেশিবার এমপি নির্বাচিত করার সকল কৃতিত্ব তিনি গোপালগঞ্জ ২ আসনের জনগণকে দেন।

দুপুর সাড়ে ১২টার দিকে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন শেখ ফজলুল করিম সেলিম। পরে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন তিনি। এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জের পৌর মেয়র কাজী লিয়াকত আলী, এফবিসিসিআই’র প্রথম সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম, কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, জেলা যুবলীগ সভাপতি জি.এম. সাহাবুদ্দিন আযম, সাধারণ সম্পাদক এম বি সাইফ বি মোল্লাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সরকারের ক্ষমতাকাঠামোসহ ৭ ক্ষেত্রে রদবদল চায় গণপরিষদ

Development by: visionbd24.com