তৈরি হচ্ছি সামনের মিশনের জন্য : মাশরাফি

বৃহস্পতিবার, ২৯ নভেম্বর ২০১৮ | ১০:১৭ অপরাহ্ণ | 572 বার

তৈরি হচ্ছি সামনের মিশনের জন্য : মাশরাফি

দেশের ও আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গণে তিনি সবসময় আলোচনায় থাকেন, তবে এখন তিনি দেশের রাজনৈতিক অঙ্গণেও তুমুল আলোচিত। আওয়ামী লীগের টিকিটে নিজ এলাকা নড়াইল-২ আসন থেকে আসন্ন নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা। এই মুহূর্তে চলছে দেশের মাটিতে উইন্ডিজ সিরিজ। তিনি মনোনয়নপত্র কেনার পর থেকেই সারাদেশে মিলিয়ন ডলার প্রশ্ন ছিল- ওয়ানডে অধিনায়ক মাশরাফি কি নির্বাচনী কাজ বাদ দিয়ে জাতীয় দলের হয়ে খেলবেন?

কিছুদিন আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ৯ ডিসেম্বর থেকে শুরু হতে চলা ওয়ানডে সিরিজে মাশরাফির খেলার সম্ভাবনার কথা বলেছিলেন। বিসিবির নির্বাচকেরাও মাশরাফির না খেলার কোনো তথ্য জানেন না। এবার মাশরাফি নিজেই তার আগামী মিশন সম্পর্কে সবাইকে অবগত করলেন। সব ঠিক থাকলে, উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজই হতে যাচ্ছে তার পরবর্তী মিশন।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে ম্যাশ লিখেছেন, ‘ক্রিকেট আমার ধ্যান-জ্ঞান। ক্রিকেট আমার সাধনা। ক্রিকেট আমার ভালোবাসা। তৈরি হচ্ছি সামনের মিশনের জন্য।’ বাংলা এবং ইংরেজি দুই ভাষাতেই পোস্ট লিখেছেন টাইগার অধিনায়ক। সঙ্গে জুড়ে দিয়েছেন জিমের একটি ছবি। জাতীয় দলের অনুশীলনের জার্সি গায়ে ব্যায়াম করছেন তিনি। সুতরাং, ম্যাশভক্তরা ধরে নিতেই পারেন, উইন্ডিজের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে আবারও ২২ গজে ঝড় তুলবেন জনপ্রিয় অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

এনপিবি/এস

Development by: visionbd24.com