‘দেশজুড়ে গণগ্রেপ্তারের অভিযোগ রিজভীর’

শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ১:৪৯ অপরাহ্ণ | 508 বার

‘দেশজুড়ে গণগ্রেপ্তারের অভিযোগ রিজভীর’

দেশজুড়ে গণগ্রেপ্তারের অভিযোগ রকরেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেেছেন, সারাদেশের ৩০০ আসনেই গণগ্রেপ্তার ও ধানের শীষের প্রার্থীদের ওপর আওয়ামী সন্ত্রাসী ও আইন-শৃঙ্খলা বাহিনীর হামলা চলছে। পুলিশের উপস্থিতিতেই এই হামলাগুলো সংঘটিত হয়।

শনিবার দুপুরে নয়াপল্টনের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। রিজভী অভিযোগ করে বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামালসহ অন্যান্য গুরুত্বপূর্ণ নেতাদের উপর হামলা হয়েছে। হামলার পর গতকাল শুক্রবার ড. কামাল হোসেনের নামে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করা হয়েছে। এই মামলা দায়েরের মাধ্যমে সরকার যে বার্তাটি দিলো তা নিন্মরুচির।

তিনি বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে এখন পর্যন্ত বিএনপি মনোনীত ধানের শীষের দেড়শ’ প্রার্থীর উপর আওয়ামী সন্ত্রাসী ও আইন-শৃঙ্খলা বাহিনীর হামলা হয়েছে। দু’জন প্রার্থীকে কারাগারে আটক রাখা হয়েছে। তিনি আরও বলেন, সব আসনেই বিএনপি প্রার্থীর পোস্টার লাগাতে বাধা ও পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। প্রায় সব প্রচারণায় মাইক ভাংচুর করা হয়েছে, ছিনিয়ে নেয়া হয়েছে।

Development by: visionbd24.com