দেশব্যাপী তাণ্ডব চালানোর পাঁয়তারা করছে বিএনপি-ঐক্যফ্রন্ট

বুধবার, ২৬ ডিসেম্বর ২০১৮ | ৮:১২ অপরাহ্ণ | 604 বার

দেশব্যাপী তাণ্ডব চালানোর পাঁয়তারা করছে বিএনপি-ঐক্যফ্রন্ট

নির্বাচনে ভরাডুবি হবে জেনেই বিএনপি-ঐক্যফ্রন্ট দেশব্যাপী তাণ্ডব চালানোর পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বিরোধী দলগুলোর প্রার্থীরা যেন নির্বিঘ্নে প্রচারণা চালাতে পারে সেদিকে খেয়াল রাখতে নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ প্রধান। বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে ধানমন্ডির সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সে কুষ্টিয়ায় নির্বাচনী জনসভায় যোগ দিয়ে এ কথা বলেন তিনি।

এ সময় আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানান শেখ হাসিনা। তিনি আরো বলেন, ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন পুলিশ, সাংবাদিক, আইনজীবী- সবার সাথেই অসৌজন্যমূলক আচরণ করছেন। আসন্ন নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হোক এটাই তার চাওয়া বলেও জানান শেখ হাসিনা। আজ সুধাসদন থেকে কুষ্টিয়া, চাঁদপুর ও নওগাঁয় ভিডিও কনফারেন্সে জনসভায় অংশ নিচ্ছেন শেখ হাসিনা।

এ সময় শেখ হাসিনা বলেন, ‘যারা যুদ্ধাপরাধী তাদের আমরা বিচার করেছি। কিন্তু কিছু এখনো রয়ে গেছে। তাদেরকে সঙ্গে নিয়ে বিএনপি নির্বাচন করছে। অত্যন্ত দুর্ভাগ্যের বিষয় যারা এই দেশ চায়নি, দেশের স্বাধীনতা চায়নি। আজ তাদের নেতৃত্ব দিচ্ছেন ড. কামাল হোসেন। আর সেটা করতে গিয়ে আমাদের পুলিশ বাহিনীকে অকথ্য ভাষায় গালাগাল করেছেন। যেহেতু বাংলাদেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিতে উদগ্রীব। তারা শান্তিপূর্ণ পরিবেশ চায়। ভোট দিয়ে নৌকা মার্কাকে জয়যুক্ত করতে চায়। সেই সময় নির্বাচনটা বানচাল করার জন্যে সন্ত্রাসী কর্মকাণ্ড করার চেষ্টা করছে বিএনপি-জামায়াত জোট। এই ক্ষেত্রে আমি বলবো সকলকে ধৈর্য ধরে নির্বাচন যাতে অবাধ সুষ্ঠু হয় সে জন্যে আমাদের সকল নেতাকর্মীকে সচেষ্ট থাকতে হবে।’

Development by: visionbd24.com