দেশে ফিরে যা বললেন ঐশী

বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ৪:০৪ অপরাহ্ণ | 529 বার

দেশে ফিরে যা বললেন ঐশী

সবচেয়ে বড় আনন্দটা হলো দেশের প্রতিনিধিত্ব করতে পারা। ওখানে একটা পরিবারের মতো সময় কাটিয়েছিলাম সব প্রতিযোগীরা। তার ভিড়ে প্রত্যেকেই তার নিজের দেশের জন্য সম্মান বয়ে আনতে দৃঢ় প্রতিজ্ঞ ছিলাম। এ অন্য রকম এক প্রতিযোগিতা। মিস ওয়ার্ল্ড ২০১৮’ প্রতিযোগিতার শেষ করে দেশে ফিরে বাংলাদেশের সুন্দরী জান্নাতুল ফেরদৌস ঐশী এমনটাই জানালেন।

এক মাসের আয়োজন শেষে সোমবার বাসায় ফিরেছেন তিনি। আসরে অংশ নিতে ১১ নভেম্বর চীনে পৌঁছান ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। ঐশী বলেন, ‘অনেক কিছু জানা হলো, শেখা হলো। মানুষের মনের সৌন্দর্যকে কিভাবে প্রকাশ করতে হয়, উপলব্ধি করতে হয় বুঝেছি। সারা জীবনের অনুপ্রেরণা হয়ে থাকবে আমার এই অভিজ্ঞতা। অন্তর শোবিজের কাছে চিরদিনের কৃতজ্ঞতা আমাকে এমন একটি প্লাটফর্ম তৈরি করে দেয়ার জন্য।’

এই সুন্দরী বাংলাদেশের মানুষদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমার নিজের কোনও ফেসবুক আইডি ছিলো না। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের পেজ থেকে আপডেট দেয়া হয়েছে পুরো আসরটির। যারা আমার জন্য সমর্থন, শুভেচ্ছা জানিয়ে ভোট দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। বিশ্ব সুন্দরীর মঞ্চে সামনের দিনগুলোতে আশা করি আরও অনেক বড় সাফল্য আসবে বাংলাদেশের।’ উল্লেখ্য, ৮ ডিসেম্বর চীনের সানাইয়া সিটি এরেনায় অনুষ্ঠিত হয় ‘মিস ওয়ার্ল্ড ২০১৮’র জমকালো গ্র্যান্ড ফিনালে। সেখানে নিজের নাম লিখিয়ে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা প্রথম বাংলাদেশি ফাইনালিস্ট হিসেবে রেকর্ড করেন ঐশী।

Development by: visionbd24.com