নায়িকাদের ইনজেকশন নেয়া প্রসঙ্গে যা বললেন সোনিয়া!

রবিবার, ১০ মার্চ ২০১৯ | ৫:০৫ অপরাহ্ণ | 679 বার

নায়িকাদের ইনজেকশন নেয়া প্রসঙ্গে যা বললেন সোনিয়া!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সোনিয়া হোসাইন। সম্প্রতি তিনি একটি অনলাইন গণমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে বর্তমান সময়ের নায়িকাদের বয়স প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করেছেন। তিনি বলেন, সব নায়িকারা ইনজেকশন দিয়ে বয়স কমানোর চেষ্টা করেন।

সোনিয়া বলেন, হুটহাট অনেক কিছু করে ফেলার মানসিকতা আমার নেই। আমি একটা কথায় বিশ্বাস করি আমি যেমন পুরো বিশ্বের সব খাবার খেতে পারব না, তেমনি আমি সব কাজও করতে পারব না। ইনজেকশন নিয়ে আমি নিজেকে আঠারো বছরের তরুণী বানাতে চাই না। আমি আমার বয়স অনুযায়ী স্বাভাবিক থাকতে চাই।

নায়িকারা তরুণী রূপ ধরে রাখতে ইনজেকশন বা প্লাস্টিক সার্জারির সান্নিধ্যে যায় উল্লেখ করে তিনি বলেন, আসলে আমাদের এখানে করে সবাই, কিন্তু বলতে ভয় পায়। তারা মনে করে, এটা যদি প্রকাশ করেন, তাহলে তার কেরিয়ারের ক্ষতি হবে। যদিও কিছু মানুষের আবার মানসিকতা এরকম না। যেমন একটা উদাহরণ দেই- আমাদেরই একজন অভিনেত্রী তমা মির্জা। কিছু দিন আগে তিনি একজন বিশেষজ্ঞের সঙ্গে ছবি তুলে শেয়ার দিয়েছেন। আর বলেছেন, ‘তার সঙ্গে সাক্ষাত করুন’। অর্থাৎ তমা মির্জা নিজে উপকার পেয়েছেন, তাই অন্যদেরও আহ্বান জানাচ্ছেন ওই বিশেষজ্ঞের পরামর্শ নিতে।

প্রসঙ্গত, অভিনেত্রী সোনিয়ার এমন মন্তব্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। কেউ কেউ অভিনেত্রী সোনিয়ার সমালোচনা করলেও অনেকেই বলছেন এটাতো স্বাভাবিক ব্যপার- এ নিয়ে আবার নতুন করে কি বলার আছে। বলিউড ও হলিউডে এর প্রচলন অনেক আগেই হয়েছে। এখন বাংলাদেশের তারকারা সেদিকে ঝুঁকছে।

Development by: visionbd24.com