নির্বাচনের নামে সরকার তামাশা করেছে : ফখরুল

বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯ | ৪:০৯ অপরাহ্ণ | 242 বার

নির্বাচনের নামে সরকার তামাশা করেছে : ফখরুল

নির্বাচনের নামে সরকার তামাশা করেছে উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ এখন গণশত্রুতে পরিণত হয়েছে। বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে বগুড়ায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। দলকে আরও শক্তিশালী করে জনগণকে সঙ্গে নিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন করা হবে বলেও জানান মির্জা ফখরুল।
ফখরুল বলেন, এ সরকার অনৈতিক, অবৈধ সরকার। এখানে কোনো নির্বাচন হয়নি ,তামাশা হয়েছে। আওয়ামী লীগ অবৈধ নির্বাচন করে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। গণশত্রুতে পরিণত হয়েছে। এ নির্বাচন বাতিল করে নিরপেক্ষ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।
তিনি আরও বলেন, বিএনপির সামনে এখন দলকে শক্তিশালী করা এবং বৃহত্তর ঐক্য করাই হচ্ছে প্রধান কাজ। শুধু ঐক্যফ্রন্ট নয় বাহিরের আরও দল ও জনগণকে সম্পৃক্ত করে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। নিজ জেলা ঠাকুরগাঁও থেকে ঢাকায় ফেরার পথে হোটেল মম-ইন এ বগুড়া সদরের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।
এসময় জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সদর উপজেলার বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেলসহ জেলা বিএনপি এবং এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Development by: visionbd24.com