নির্বাচিত হলে ঢাকা উত্তরকে দুর্নীতিমুক্ত করবো : আতিকুল ইসলাম

বৃহস্পতিবার, ৩১ জানুয়ারি ২০১৯ | ৭:০৮ অপরাহ্ণ | 186 বার

নির্বাচিত হলে ঢাকা উত্তরকে দুর্নীতিমুক্ত করবো : আতিকুল ইসলাম

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, প্রয়াত মেয়র আনিস ভাই সবাইকে সুন্দর ঢাকার স্বপ্ন দেখিয়েছেন। অনেক ক্ষেত্রে স্বপ্ন বাস্তবায়নও করেছেন। তিনি যে মাপের স্বপ্ন নির্ধারণ করে দিয়ে গেছেন, তার নিচে কাজ করলে আপনারা আমাকে প্রত্যাখ্যান করবেন, এটাই বাস্তবতা। আনিসুল হকের অসমাপ্ত কাজ শেষ করার প্রতিজ্ঞা করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা দুর্নীতি-সন্ত্রাস ও মাদকমুক্ত বাংলাদেশ চাই। আমি কথা দিতে চাই, যদি নির্বাচিত হই তাহলে ঢাকা উত্তরকে দুর্নীতিমুক্ত করবো।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট অডিটোরিয়ামে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি একথা জানান। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী ডিজিটাল কথার উদ্ভাবক। আমি নির্বাচিত হলে জন্ম-মৃত্যু, বিবাহ কিংবা ট্যাক্স সার্টিফিকেটের জন্য কাউকে সিটি করপোরেশন অফিসে যেতে হবে না। নগরবাসী ঘরে বসে অনলাইনেই সেসব সেবা পাবেন।

জলজট ও যানজট ঢাকার প্রধান সমস্যা উল্লেখ করে তিনি বলেন, আমার প্রথম কাজ হবে জলজট ও যানজট দূর করা। রাজধানী ঢাকাকে সুস্থ, সচল, আধুনিক ও গতিময় শহর হিসেবে গড়ে তুলতে চাই। ঢাকা-১১ আসনে সংসদ সদস্য একেএম রহমতুল্লাহর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন, ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য মো. সাদেক খান, ঢাকা-১৪ আসনে সংসদ সদস্য আসলামুল হক, ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য নায়ক ফারুক প্রমুখ।

Development by: visionbd24.com