নিহত পলাশের সঙ্গে অভিনেত্রী সিমলার ছবি ভাইরাল

সোমবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৯ | ৪:৫৫ অপরাহ্ণ | 679 বার

নিহত পলাশের সঙ্গে অভিনেত্রী সিমলার ছবি ভাইরাল

বিমান ছিনতাইয়ের চেষ্টাকালে চট্টগ্রামে কমান্ডো অভিযানে নিহত পলাশ আহমেদ ওরফে মাহাদীর সঙ্গে অভিনেত্রী সিমলার বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এর মধ্যে, মাহিবি জাহান (Mahibi Jahan) নামে একটি ফেসবুক একাউন্টে সিমলার সঙ্গে পলাশের একাধিক ঘনিষ্ট ছবি প্রকাশ হতে দেখা গেছে।

এর মধ্যে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখা, ‘এই হচ্ছে আমার বউ যে আমার হাজারো ভুলের মাঝে আমাকে সহ্য করে পার করে দিলো ১টি বছর, দোয়া করবেন যাতে সারাটা জীবন এই পাগলীটা আর আমি এক সাথে থেকে যেনো মরতে পারি, বউ অনেক ভালবাসি তোমায় আর কষ্ট দেবো না, শুভ বিবাহ বার্ষিকী আদরের পুতুল বউ আমার।’

ছবিগুলো দেখে নেটিজেনরা বলছেন, ছবিতে থাকা যুবকটি বিমান ছিনতাইয়ের চেষ্টাকালে কমান্ডো অভিযানে নিহত পলাশ আহমেদই। কারও কারও ধারণা, যেভাবে ছবিগুলো তোলা হয়েছে তাতে বোঝা যাচ্ছে সিমলার সঙ্গে তার প্রেম কিংবা স্ত্রীর সম্পর্ক রয়েছে। এদিকে, পলাশ অভিনেত্রী সিমলার স্বামী বলে দাবি করেছে পলাশের পরিবার। তাদের দাবি, গত বছরই দু’দুবার সিমলাকে নিয়ে বাড়িতে যায় পলাশ। পরিবারটির আরও দাবি, প্রথমবার মেয়েটিকে অভিনেত্রী ও তার প্রেমিকা বলে জানালেও দ্বিতীয়বার সিমলাকে বাড়িতে নিয়ে এসে স্ত্রী হিসেবে পরিচয় করিয়ে দেয় পলাশ।

Development by: visionbd24.com