নোয়াখালীতে গণধর্ষণ মামলার প্রধান আসামিসহ গ্রেপ্তার ৩

বুধবার, ০২ জানুয়ারি ২০১৯ | ৮:১৩ অপরাহ্ণ | 426 বার

নোয়াখালীতে গণধর্ষণ মামলার প্রধান আসামিসহ গ্রেপ্তার ৩

নোয়াখালীর সূবর্ণচর উপজেলায় গণধর্ষণ মামলার প্রধান আসামি সোহেলসহ এ পর্যন্ত তিনজন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ও বুধবার দুপুরে কুমিল্লা ও লক্ষীপুরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। জেলা পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ জানান, বুধবার দুপুরে কুমিল্লার বরুরা উপজেলার মহেষপুরের একটি ইটভাটা থেকে মামলার প্রধান আসামি সোহেলকে গ্রেপ্তার করা হয়। সে সূবর্ণচরের মদ্যম বাগ্যা গ্রামের মৃত ইসমাইলের ছেলে।

এর আগে, মঙ্গলবার রাতে লক্ষীপুরের রামগতি উপজেলা থেকে মামলার তিন নম্বর আসামি স্বপনকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ। সে চরজুবলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। সোমবার মামলার ছয় নম্বর আসামি বাসুকে (৪০) গ্রেপ্তার করে পুলিশ। সে মধ্য বাগ্যা গ্রামের আহমদ উল্লার ছেলে।

এদিকে গণধর্ষণের ঘটনা তদন্ত করতে বুধবার দুপুরে মানবাধিকার কমিশনের তিন সদস্যের একটি কমিটি নোয়াখালী আসে। তারা হাসপাতালে ওই নারীর স্বাক্ষ্য গ্রহণ করেন। কমিটির প্রধান মানবাধিকার কমিশনের পরিচারক আল-মাহমুদ ফয়জুল কবীর জানান, ভুক্তভোগীর সাক্ষ্য ও ডাক্তারি পরীক্ষার প্রতিবেদন হাতে পাওয়ার পর তাদের তদন্ত প্রতিবেদন কমিশনে জমা দেবেন।

Development by: visionbd24.com