পরকীয়া প্রেমে লিঙ্গ হারালেন মধ্যবয়সী প্রেমিক!

সোমবার, ০৩ ডিসেম্বর ২০১৮ | ১০:১৩ পূর্বাহ্ণ | 760 বার

পরকীয়া প্রেমে লিঙ্গ হারালেন মধ্যবয়সী প্রেমিক!

সিরাজগঞ্জের কামারখন্দে পরকীয়া প্রেমে লিঙ্গ হারালেন এক মধ্যবয়সী প্রেমিক! প্রেমিকাকে জোরপূর্বক ধর্ষণ করতে গিয়ে মধ্যবয়সী প্রেমিক দুলালের এই পরিণতি হয়েছে। লিঙ্গ কর্তনকারী আর কেউ নয়, ৫৫ বছর বয়সী প্রেমিকের লিঙ্গ কেটে নিয়েছেন স্বয়ং প্রেমিকা।

রোববার রাতে আশংকাজনক অবস্থায় তাকে সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে । প্রেমিক দুলাল হোসেন কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের বাগবাড়ি গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে ।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, দুলাল হোসেন একই গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী রওশন আরার সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম চালিয়ে আসছিলেন। এনিয়ে এলাকায় একাধিকবার সালিশি বৈঠক অনুষ্ঠিত হয়। গত কিছুদিন ধরে তাদের প্রেমের সম্পর্কের অবনতি হয়।

রোববার সন্ধ্যায় রওশন আরার স্বামী আব্দুস সাত্তার নামাজের জন্য বাড়ি থেকে বের হয়। এই সুযোগে দুলাল হোসেন তার বাড়ির মধ্যে প্রবেশ করে রওশন আরাকে জোর করে ধর্ষণের চেষ্টা করেন । এসময় রওশন আরা ধারালো অস্ত্র দিয়ে দুলালের লিঙ্গ কেটে দেয়। পরে দুলালের পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার রোকনুজ্জামান বলেন দুলালের অবস্থা ভালো না । উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

এনপিবি/এস

Development by: visionbd24.com