পশ্চিমবঙ্গে বাস-লরি সংঘর্ষ, নিহত ৮

বুধবার, ২৬ ডিসেম্বর ২০১৮ | ১২:০৩ অপরাহ্ণ | 364 বার

পশ্চিমবঙ্গে বাস-লরি সংঘর্ষ, নিহত ৮

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায় বাস ও লরির মধ্যে মুখোমুখি সংঘর্ষ আটজনের মৃত্যু হয়েছে। কর্মকর্তারা জানিয়েছেন, ঘটনাস্থলেই ৮ জনের মৃত্যু হয়েছে। আর আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন যাত্রী। তাদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। খবর জি নিউজ, ওয়ান ইন্ডিয়ার।

খবরে বলা হয়েছে, আজ বুধবার সকালে একটি বাস ও লরির মধ্যে সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে। আহতদের মেদিনীপুর মেডিকেল কলেজে ভর্তি করানো হয়েছে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি রিকশাকে বাঁচাতে গিয়ে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাসটির। দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই স্থানীয়রা উদ্ধারকাজে এগিয়ে আসেন। ওই দুঘর্টনার পরই সেখানে পৌঁছায় পুলিশের একটি দল। এদিকে আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিত্সা দেয়া হচ্ছে।

স্থানীয় অন্যান্যগুলো বলছে, বুধবার সকাল ৭টার কিছু পরে বর্ধমান থেকে খড়গপুরের দিকে যাচ্ছিল একটি লরি। উল্টোদিক থেকে আসছিল যাত্রীবাহী বাস। ওই বাসটিই নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি বাইকে ধাক্কা মারে। পরে লরিতে গিয়ে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মারা যান বাসের চালক। আহত যাত্রীদের অভিযোগ, বাসটি বেপরোয়া গতিতে যাচ্ছিল। সেই কারণে নিয়ন্ত্রণ হারান চালক।

Development by: visionbd24.com